অন্তর জ্বালা ভালো না লাগলে টাকা ফেরত দেব : পরি

0
312

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ‘অন্তর জ্বালা’ ছবিটি দর্শকদের অনেক ভালো লাগবে। যদি ভালো না লাগে আমি ১০০ গুণ টাকা ফেরত দেব’- এভাবেই চ্যালেঞ্জ ছুঁড়ে বলছিলেন পরীমনি।

তিনি বলেন, ‘কঠিন চ্যালেঞ্জ দিলাম। এর আগে আমার যতগুলো ছবি মুক্তি পেয়েছে কেউ বলতে পারবে না ওইসব ছবি মুক্তির আগে আমি এমন কথা বলেছি।

এই ছবির গল্পটাই অন্যরকম। পরীমনি বলেন, ‘এবার আমার আত্মবিশ্বাস রয়েছে যে, অন্তর জ্বালা দর্শকদের ভালো লাগবেই! এই ছবির জন্য আমাদের পুরো টিমের যে ডেডিকেশন সেজন্যই এই বিশ্বাসটা এসেছে। তাছাড়া অন্তর জ্বালার নির্মাতা মাস্টার মেকার মালেক আফসারী।

তার কোনো তুলনা হয় না। বিজয় দিবস উপলক্ষে ১৫ ডিসেম্বর দেশজুড়ে ১৭৫টি সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে ‘অন্তর জ্বালা’। মুক্তির আগেই নানা কারণে আলোচিত এই ছবিটি নির্মিত হয়েছে প্রয়াত নায়ক মান্নার এক অন্ধ ভক্তের জীবনী নিয়ে। ছবিতে পরীমনির নায়ক চিত্রনায়ক জায়েদ খান।

প্রযোজনা করেছেন জেড কে ফিল্মস। কথা কথায় পরীমনি জানান চমকপ্রদ আরেক খবর। ‘অন্তর জ্বালা’ ছবির নামকরণ করেছিলেন এই লাস্যময়ী নিজেই। বললেন, ‘কাহিনী পড়ার পর চোখের সামনে পুরো ক্যাসভাসটা ভেসে উঠেছিল। তখনই নামটা মাথায় আসে। সঙ্গে সঙ্গে নাম দেই ‘অন্তর জ্বালা’।

শেষ পর্যন্ত এই নামেই বড় পর্দায় উঠতে যাচ্ছে ছবিটি। এটাও ভিন্ন রকম আনন্দ।’ যোগ করে পরীমনি বলেন, ‘এর আগে ‘আপন মানুষ’ ছবিটির নামকরণও আমি করেছিলাম। নায়ক মান্নার পরিবেশনা সংস্থা কৃতাঞ্জলি চলচ্চিত্র থেকে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ‘অন্তর জ্বালা’।

এই ছবিতে আরও অভিনয় করছেন নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, প্রয়াত খল অভিনেতা মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু ও চিকন আলী। প্রসঙ্গত, এর আগে ‘অন্তর জ্বালা’ ছবির নির্মাতা মালেক আফসারী চ্যালেঞ্জ করেছিলেন তার এই ছবিটি ব্যবসা সফল না হলে তিনি আর সিনেমা বানাবেন না। এবার যোগ হলো তার নায়িকার চ্যালেঞ্জ। দেখা যাক, দর্শকের মন কতোটা ভালো লাগার জ্বালা ধরাতে পারে জায়েদ-পরীর ‘অন্তর জ্বালা’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here