জৈন্তাপুর থানার হত্যা মামলায় ৩ আসামী গ্রেপ্তার

0
169

সিলেটের সংবাদ ডটকম: জৈন্তাপুর থানার শ্রীপুর পাথর কোয়ারীতে নিহত হোসেন আহমদ হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামীসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার রাতে সিলেট রেল স্টেশন থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার লক্ষীপুর গ্রামের ডা. আবুল কাশেমের ছেলে আব্দুল করিম(২৮), আদর্শ গ্রামের রজব আলীর ছেলে মাইজুল ইসলাম(৩০)এবং লক্ষীপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে সাইদুল ইসলাম সোহেল (৩০)।

পুলিশ সূত্রে জানা গেছে, হোসেন আহমদ হত্যা মামলার দুই আসামীসহ আরেক আসামী জোটবদ্ধ হয়ে কুমিল্লার দিকে রওনা হয়েছে এমন তথ্য জানতে পারে পুলিশ। এমন তথ্যের ভিত্তিতে সিলেট রেল স্টেশনে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, আসামীরা সিলেট থেকে পালিয়ে যাওয়ার প্রক্কালে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের থানা আনার পর আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানান ওসি।

প্রসঙ্গত, গত ৩ ডিসেম্বর শ্রীপুর পাথর কোয়ারী দু পক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষে হোসেন আহমদ নামের এক ব্যাক্তি আহত হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হোসেন আহমদ। পরে তার ভাই বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here