মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে ওপেন কনসার্ট

0
924

সিলেটের সংবাদ ডটকম: জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস উপলক্ষে সিলেট বিভাগীয় কমিশনারের আয়োজনে ১২ ডিসেম্বর মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় সিলেট জেলা স্টেডিয়ামে এক বিশাল কনসার্টের আয়োজন করা হয়েছে।

এই ওপেন কনসার্টকে কেন্দ্র করে চলছে ব্যাপক আয়োজন।আজ রবিবার (১০ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার আজম খানের সভাপতিত্বে কনসার্ট ব্যবস্থাপনা উপকমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

কনসার্টকে সার্থক এবং সফল করে তোলার জন্য বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভায় উপকমিটির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সৈয়দ মোহাম্মদ আমিনুর রহমান,আরডিসি কাজী আরিফুর রহমান,সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সহকারী কমিশনার আফসানা তাসলিম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অলি উল্লাহ আহমেদ এডমিনিস্ট্রেটর ডাটাবেজ বিসিসি,মো: রাজিব আহমদ, শ্যামল চন্দ্র পাল, মো: উবায়দুল হক, মোহাম্দ গোলাম দস্তগীর প্রমুখ।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন শামীম আহমদ,তন্বী দেব, প্রদীপ মল্লিক, জাহিদ মাসুদ, অর্পা খন্দকার চাদঁনী, আরডি শান্ত, সোহেল রানা, কনা ও ইমন। নৃত্য পরিবেশন করবেন নিলঞ্জনা জুই ও শান্তনা দেবী।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here