সিলেট প্রেসক্লাব নির্বাচনে ৩২ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা :প্রত্যাহারের শেষ তারিখ ১৩ ডিসেম্বর

0
177

সিলেটের সংবাদ ডটকম: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রোববার সিলেট প্রেসক্লাবের ২০১৮-১৯ সালের নির্বাচনে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির হাতে বিকেল ৩টা থেকে ৪ টা পর্যন্ত ১১ পদে ৩২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

নির্বাচনে সভাপতি পদে মনোনয়নপত্র জমা দেন ইকরামুল কবির, ইকবাল সিদ্দিকী ও মোহাম্মদ বদরুদ্দোজা বদর, সহ-সভাপতি পদে মুহাম্মদ আমজাদ হোসাইন, কামকামুর রাজ্জাক রুনু, এনামুল হক জুবের, এম এ হান্নান ও ফারুক আহমদ।

সাধারণ সম্পাদক পদে আব্দুর রশিদ মো. রেনু, খালেদ আহমদ, মঈনুল হক বুলবুল ও ইকবাল মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক পদে মঞ্জুর আহমদ, ইয়াহইয়া ফজল ও মো. আবদুল আহাদ, কোষাধ্যক্ষ পদে আব্দুল বাতিন ফয়সল, ইকবাল মাহমুদ, শাহাব উদ্দিন শিহাব ও ফয়সাল আমীন।

ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে নূর আহমদ ও মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে আহমদ মারুফ, সোয়েব বাসিত, সৈয়দ সাইমূম আনজুম ইভান ও খালেদ আহমদ এবং সদস্য পদে মো. ফয়ছল আলম, সুনীল সিংহ, নিরানন্দ পাল, রতœা আহমদ তামান্না, মো. বদরুর রহমান বাবর, শুয়াইবুল ইসলাম ও দিগেন সিংহ।

প্রার্থীদের মনোনয়নপত্র জমা নেন নির্বাচন পরিচালনা কমিটির প্রিসাইডিং অফিসার এডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, সদস্য এডভোকেট মো. ইরাফনুজ্জামান চৌধুরী ও এডভোকেট মোহাম্মদ মনির উদ্দিন। তফসিল অনুযায়ী মনোনয়পত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৩ ডিসেম্বর। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ ডিসেম্বর।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here