বাহুবলে বিদ্যুতের খুটি পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

0
389

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বাহুবল উপজেলার লামাতাশি ইউনিয়নের হাজীপুর গ্রামে অসাবধান বশত বিদ্যুতের খুটির নিচে চাপা পড়ে রাব্বি (৫) নামে এক শিশু নিহত হয়েছে।

সে ওই গ্রামের মাছ ব্যবসায়ী ফরিদ মিয়ার পুত্র ও স্থানীয় হাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্র। মঙ্গলবার বিকেল ৩টায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, হাজীপুর গ্রামের ফরিদ মিয়ার বাড়িতে মঙ্গলবার উল্লেখিত সময়ে পুরাতন বিদ্যুতের খুটি পরিবর্তন করার সময় অসাবধান বশত খুটিটি উপড়ে মাটিতে পড়ে যায়। এ সময় খুটির নিচে চাপা পড়ে রাব্বি গুরুতর আহত হয়।

গুরুতর আহত অবস্থায় রাব্বিকে স্থানীয় লোকজন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোখলেছুর রহমান তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, রাস্তার মাঝেই শিশুটির মৃত্যু হয়েছে।রাব্বির মৃত্যু সংবাদ শুনে তার মা বাবা বার বার মুর্চা যাচ্ছিলেন। তাদের বুকফাটা আর্তনাতে আকাশ যেন ভারী হয়ে উঠছে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ওসি মাসুক আলী জানান, বিদ্যুতের লাইনের কাজ চলার সময় দুর্ঘটনায় এই ঘটনা ঘটে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। হবিগঞ্জ পল্লী বিদ্যুতের ম্যানেজার সোলায়মান মিয়া জানান, বিষয়টি আমি শুনেছি। ঠিকাদারের মাধ্যমে কাজ করা হচ্ছে। এটি একটি দুর্ঘটনা।

(Visited 20 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here