আমাকে নিয়ে আলোচনা হবে : মৌ

0
717

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: “ছবি মুক্তির আগে অনেকেই আলোচনায় আসে। কিন্তু মুক্তির পর অনেক ক্ষেত্রে ঠিক তার উল্টো হয়। এতে করে সমালোচনায় পড়তে হয়। আমি মনে করি, আমার ক্ষেত্রে এটা হবে না।

‘অন্তর জ্বালা’ মুক্তির পর আমাকে নিয়ে আলোচনা হবে। আর এটাই হবে আমার স্বার্থকতা, আমার জন্য প্লাস পয়েন্ট। কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা মৌমিতা মৌ। তার এসব কথা বলার কারণ, আগামীকাল শুক্রবার দেশজুড়ে মুক্তি পেতে যাচ্ছে ‘অন্তর জ্বালা’ ছবিটি।

মালেক আফসারী পরিচালিত এই ছবিতে তিনিও অভিনয় করেছেন। ছবিতে পরীমনির নায়ক জায়েদ খান এবং মৌমিতার নায়ক জয় চৌধুরী। মৌমিতা বলেন, ‘অন্তর জ্বালা’ ছবিটি আমার ক্যারিয়ারে অন্যতম সেরা একটি কাজ হবে বলে মনে করি।

পরিচালক মালেক আফসারীর সান্নিধ্যে কাজ করাটা ভাগ্যের ব্যাপার। তার নির্দেশনা মেনেই কাজ করেছি। যেভাবে অভিনয় চেয়েছেন, সেভাবেই করেছি। ছবির সবাই অনেক পরিশ্রম করেছেন। আমাদের এই কষ্ট বৃথা যাবেনা। মৌমিতা বলেন, এই ছবির নাম ‘অন্তর জ্বালা’।

সবার মনে দাউ দাউ করে আগুন জ্বলছে ছবিটা দেখার জন্য। আমাদের পুরো ইউনিটেরও জ্বলছে। এই জ্বালা তখনই শেষ হবে যখন আমাদের ছবিটি হিট হবে। ১৫ তারিখের পর বোঝা যাবে জ্বালা কতটুকু জ্বলবে আর নিভে যাবে। নায়ক মান্নার অন্ধ ভক্তের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ‘অন্তর জ্বালা’।

এরইর মধ্যে নানা কারণে ছবিটি এসেছে আলোচনায়। ছবিটি প্রযোজনা করেছে চিত্রনায়ক জায়েদ খান নিজেই। পরিবেশনা করছে কৃতাঞ্জলি কথাচিত্র। মৌমিতা মৌ বর্তমানে চারটি ছবিতে অভিনয় করছেন। ছবিগুলো হচ্ছে পুলিশ বাবু, রাগী, গোপন সংকেত ও রক্তাক্ত সুলতানা। সবগুলো ছবিতে আগামী বছর মুক্তি পাবে বলে জানান মৌমিতা।

(Visited 26 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here