বিএনপি চেয়ারপার্সন’র উপদেষ্টা খন্দকার মুক্তাদিরের জামিন

0
225

সিলেটের সংবাদ ডটকম: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনের সম্ভাব্য প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির জামিন পেয়েছেন।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে বাংলাদেশ সুপ্রীম কোর্ট হাইকোর্ট বিভাগের ডিভিশন বেঞ্চ তাকে ৮ সপ্তাহের জামিন প্রদান করেন। জামিন আবেদন শুনানী করেন ব্যারিস্টার জমির উদ্দীন সরকার ও ব্যারিস্টার মওদুদ আহমদ সহ বিজ্ঞ আইনজীবিগণ।

গত ১১ ডিসেম্বর এসএমপির জালালাবাদ থানায় দায়েরকৃত বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় বেগম জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরকে প্রধান আসামী করা হয়।

সিলেট জেলা বারের অতিরিক্ত পাবলিক  প্রসিকিউটর ও আওয়ামীলীগ নেতা নুরে আলম সিরাজী এ মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করা হয়, গত ১লা ডিসেম্বর সিলেট সদর উপজেলার হাটখোলা ইউপি কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবর্ধনায় প্রধান অতিথি হয়ে যোগদান করেন খন্দকার আব্দুল মুক্তাদির।

অনুষ্ঠান চলাকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি উল্টিয়ে রেখে অবমাননা করা হয়। এমন অভিযোগ এনে নুরে আলম সিরাজী এ মামলা দায়ের করেন। যার নং ৬(৫/১২/১৭ইং)।

এই মামলায় এজাহারভুক্ত অপর আসামী সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, আবুল হাসনাত, ইসলাম উদ্দিন, মোহাম্মদ আলী, জইন উদ্দিন, দুলাল রেজা, মুরাদ সহ ৮জনকে জামিন প্রদান করেন আদালত।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here