কোন কিছুর বিনিময়েই মুক্তিযোদ্ধাদের ঋন শোধ হবে না : শফিক

0
150

সিলেটের সংবাদ ডটকম: ‘মহান বিজয় দিবস’ উপলক্ষে সিলেটের বিশ্বনাথে শনিবার দুপুরে উপজেলার ‘বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গ’কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

তিনি বলেন, কোন কিছুর বিনিময়েই জাতির সূর্য সন্তান মুক্তিযোদ্ধাদের ঋন শোধ হবে না। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সরকার গঠনের পর থেকে সর্বক্ষেত্রে আমাদের বীর সন্তানদেরকে তাঁদের প্রাপ্য মর্যাদা প্রদান করা হচ্ছে।

সরকারের পাশাপাশি আমাদের সবাইকেও মুক্তিযোদ্ধাদেরকে সম্মান দিতে হবে। মুক্তিযোদ্ধারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহন না করলে এদেশ স্বাধীন হতো না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদারের সভাপতিত্বে এবং দৌলতপুর ইউপি চেয়ারম্যান আমির আলী ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার ফজলুল হকের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম, উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবদুল ওয়াহিদ।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here