সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ : আহত ৫

0
321

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জ সদর, দক্ষিণ সুনামগঞ্জ ও দোয়ারা বাজারে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত হয়েছেন।

এসব সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৫জন। রোববার (১৭ ডিসেম্বর) জেলা সদরের জানীগাঁও এলাকায় সিএনজির সাথে একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হন।

সিএনজির চালকসহ ৪ জন যাত্রী গুরুতর আহত হন। নিহতরা হলেন- জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ববীরগাও ইউনিয়নের বীরগাঁও গ্রামের ছাদ নুরের সহধমির্নী লাইলী বেগম (৩০) ও দোয়ারা বাজার উপজেলার শান্তিপুর এলাকার মো: সামছুল ইসলামের ছেলে মোটর সাইকেল চালক মো: নুরুজ্জামান।

আহতরা হলেন- দক্ষিণ সুনামগঞ্জের বীরগাওঁ গ্রামের মোস্তাকিনের সহধমিনী মিণারা বেগম (৫০), একই গ্রামের আকবর আলীর ছেলে মো: আলম মিয়া (৬০), শাহ জামালের ছেলে মোঃ দুলাল মিয়া (১৮) ও আকল মিয়ার ছেলে সিএনসি চালক মোঃ আনোয়ার মিয়া।

এদিকে বিকেল সাড়ে ৩টায় জেলার দোয়ারাবাজার উপজেলার শান্তিপুর এলাকায় মোটরসাইকেল খাঁেদ পড়ে চালক নিহত হয়েছেন। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুর আড়াইটা নিহত লাইলী বেগম ও তার ৩ জন আত্মীয়কে নিয়ে পূর্ববীরগাঁও এলাকা থেকে সিএনজি যোগে সুনামগঞ্জে আসার পথে সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কার সিলেট যাওয়ার পথে জানীগাঁও এলাকায় সিএনজিও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনাটি ঘটে।

স্থানীয় লোকজন ও সুনামগঞ্জ সদর মডেল থানার এস আই একেএম জালালের নেতৃত্বে পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় লাইলী বেগম মারা যান এবং বাকি ৪ জনকে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে নিহত লাইলী বেগমের ময়না তদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে। অপরদিকে বিকেল সাড়ে ৩টায় জেলার দোয়ারা বাজার উপজেলার শান্তিপুর এলাকায় একটি মোটর সাইকেল দোয়ার বাজার যাওয়ার পথে স্থানীয় শান্তিপুর নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে মোটর সাইকেলটি পাশর্^বর্তী খাদে পড়ে গেলে চালক ঘটনাস্থলেই নিহত হন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহীদুল্লাহ ও দোয়ারাবাজার থানার ওসি মো: সুশীল রঞ্জন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পৃথক দুটি সড়ক র্দূঘটনায় ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন তাদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজিনগর গ্রামে মালবাহী টলি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে এক ব্যাক্তি নিহত ও চালক গুরুতর আহত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) রাত ৯টায় পাথারিয়া ইউনিয়নের সাবেক মহিলা সদস্য হাওয়ারুণ নেছার বাড়ির সামনে মূল সড়কে এই ঘটনা ঘটে।

পাথারিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার মো: আক্কাছ মিয়া ও স্থানীয়রা জানান, দিরাই উপজেলার ঢুলখর ব্রীজ নির্মাণের জন্য মালবাহী একটি টলি রড বোঝাই করে গাজিনগর গ্রামে আসার পথে সিলেট-দিরাই আঞ্চলিক সড়কে নিয়šন¿ হারিয়ে খাদে পড়ে যায়।

স্থানীয়রা এসে খাদে পড়া গাড়ি থেকে চালক ও তার সাথে থাকা অন্যজনকে উদ্ধার করলে ও ঘটনা স্থলেই একজন মারা যান। নিহত ব্যাক্তির নাম মো: ইসহাক আলী (৪৮), তিনি উপজেলার গাজীনগর গ্রামের জয়নাল মিয়ার পুত্র। গুরুতর আহত ব্যাক্তি চালক মো: মাসুক মিয়া একই গ্রামের আব্দুল মুছ্ছবীরের ছেলে, তাকে সিলেট এম.এ.জি. উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যাক্তির লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here