জি সিনে অ্যাওয়ার্ডসে সেরা অভিনেত্রী জয়া আহসান

0
391

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: হাওয়ায় উড়ছেন জয়া আহসান। ক’দিন পরপর তার সাফল্যের পালক যোগ হচ্ছে নতুন নতুন পালক। সেই ধারাবাহিকতায় আবারও সুখবর দিলেন এই অভিনেত্রী।

ভারতের ‘জি সিনে অ্যাওয়ার্ডস’ এ এবারের সেরা অভিনেত্রীর পুরস্কারটি জিতে নিয়েছেন জয়া আহসান। শুধু তাই নয়, জয়া অভিনীত ‘বিসর্জন’ ছবিটি সেরা ছবির পুরস্কার।

গতকাল (মঙ্গলবার) সন্ধ্যায় মুম্বাইয়ের বি কে গ্রাউন্ডসে ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানটির আয়োজন করা হয়। এদিন জয়ার হাতে পুরস্কার তুলে দেন তামিল ভাষার চলচ্চিত্র নির্মাতা অশ্বিনী তিওয়ারি। পুরস্কার প্রাপ্তির তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় উচ্ছ্বসিত জয়া জানান, ‘জি সিনে অ্যাওয়ার্ডস’ খুব সম্মানজনক একটি পুরস্কার।

এটি পেয়ে আমি অভিভূত! সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আরও ভালো কাজ দর্শকদের উপহার দিতে পারি।দেশের নাম উজ্জ্বল করতে পারি। এর আগে ‘বিসর্জন’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন জয়া। এছাড়া হালের শীর্ষ টালিউড অভিনেত্রীদের মাঝে উজ্জ্বল এক তারকার মতোই জ্বলজ্বল করছেন তিনি।

প্রতিবেশী দেশে নিজের এই পোক্ত অবস্থান প্রসঙ্গে জয়া বলেন, ‘বিসর্জন’ ছবিকে কলকাতায় ক্যারিয়ারের একটি মোড় বলা যায়। ভক্তদের কাছে কৃতজ্ঞ, তাদের অনুপ্রেরণা আর ভালোবাসায় এতো দূর এসেছি। জয়া অভিনীত ‘পুত্র’ ছবিটি আগামী ৫ জানুয়ারি বাংলাদেশে মুক্তি পাবে। এছাড়া ‘বিউটি সার্কাস’ নামের আরেকটি বাংলাদেশের ছবিতে অভিনয় করছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

(Visited 21 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here