ছাত্রদল ছাড়ছেন সাঈদ !

0
918

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: যুবদলের জেলা কমিটিতে পদ পেলে ছাত্রদলের পদ ছাড়বেন ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা সভাপতি সাঈদ আহমদ।

এ কারণে তিনি চালিয়ে যাচ্ছেন লবিংও। জানা যায়, ১৭ বছর ধরে সিলেট জেলা যুবদলের কমিটি নেই। এ কারণে দলের অভ্যন্তরে অস্থিরতা বিরাজ করছে।

তবে সম্প্রতি কমিটি গঠনের বিষয়টি আলোচনায় আসে। ফলে নেতাকর্মীরা উদ্যোমী হয়ে উঠেছেন। এর মধ্যে অনেকের ছাত্রত্ব শেষ হয়ে যাওয়ায় ছাত্রদল ছেড়ে যুবদলে প্রবেশের অপেক্ষায়ও রয়েছেন। দলীয় সূত্র জানায়, ওয়ান ইলেভেনের সময়কালে সাঈদ  সরকারের নিপীড়ন উপেক্ষা করে মাঠে কাজ করেছিলেন।  গত ৯ বছর ধরে সাঈদ সিলেটের রাজনৈতিক অঙ্গনে দলের কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছেন।

সিলেট জেলা ছাত্রদল সভাপতি অ্যাডভোকেট সাঈদ আহমদ বলেন, ‘ছাত্রদলে নতুন নেতৃত্ব আসুক তা আমরা চাই। এ কারণে দলের হাই কমান্ডের নির্দেশে দলের প্রয়োজনে সেখানেই কাজে লাগানো হয় সেখানেই আমি কাজ করবো। অন্য একটি সূত্র জানায়, ছাত্রদল থেকে অবসর নেয়া নেতারা যুবদলের পদের প্রত্যাশী।

আর তারা কমিটিতে স্থান পেলে যুবদল শক্তিশালীও হবে। এ কারণে কেন্দ্রের সাথে আলোচনা এবং যোগাযোগও করছেন এসব পদ প্রত্যাশীরা। সিলেট বিএনপি মনে করছে, যুবদলের দুই ইউনিট ঘোষণা করা হলে সিলেট বিএনপির আরো শক্তিশালী হবে। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করলে আন্দোলনের মাঠ পরিপূর্ণতা পাবে।

এ কারণে দ্রুত গুরুত্বপূর্ণ এই দুটি শাখার কমিটি ঘোষণার জন্য কেন্দ্রীয় যুবদলের দৃষ্টি আকর্ষণ করেন তারা। প্রসংঙ্গত এর আগে  সিলেট মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটিতে ক্রীড়া সম্পাদকের পদ পাওয়ায় কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক পদ ছাড়েন রেজাউল করিম নাচন।সুত্র:- সিল নিউজ বিডি ২৪

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here