জামালগঞ্জে সার ডিলারের বিরুদ্ধে ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি

0
161

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের খুচরা সার ডিলার সানোয়ার হোসেনের বিরুদ্ধে ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে পাল্টা অভিযোগ দাখিল করা হয়েছে। গত ২১ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে পাল্টা অভিযোগ দাখিল করেন সার, বীজ, ও কীটনাশক ডিলার সানোয়ার হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়- ২৩৮ (২০) স্মারকমূলে উপজেলার সার, বীজ, মনিটরিং কমিটির সিদ্ধান্তে স্থানীয় লক্ষ্মীপুর বাজারে সার বিক্রয় করতে সরকার অনুমতি প্রদান করেন। ৫নং ওয়ার্ডের কৃষকদের সুবিধার্থে কৃষকরা স্থানীয় লক্ষ্মীপুর বাজারে সার ক্রয় করতে আগ্রহী।

ফেনারবাঁকের রহিছ উদ্দিন চৌধুরী গত ১২ ডিসেম্বর আমার বিরুদ্ধে ২৭ জন স্বাক্ষরিত ‘মিথ্যা অভিযোগ’ দাখিল করেন ।উক্ত অভিযোগে রহিছ উদ্দিন চৌধুরী তার ৩ ছেলে, ৫ ভাতিজা ও ৫ জন শ্রমিকসহ বাকি ১৪ জনের স্বাক্ষর জালিয়াতি করে আমি লক্ষ্মীপুর বাজারে সারে বিক্রয় করতে পারব না মর্মে আমার বিরুদ্ধে ‘মিথ্যা অভিযোগ’ দাখিল করেন।

আমি ডিলার হিসেবে বিগত চার বছর যাবত সংশ্লিষ্টদের অনুমতি সাপেক্ষে স্থানীয় লক্ষ্মীপুর বাজারে ব্যবসা করে আসছি। আমার বিরুদ্ধে ‘মিথ্যা অভিযোগের’ কারণে আমার সম্মানহানি হয়েছে।

এ ব্যাপারে আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করছি। এ ব্যাপারে জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান বলেন, “অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here