বিজয়ের মাসে জামায়াত, শিবির নেতাদের সাথে আরিফ –কামরানের এ কেমন সখ্যতা ?

0
1636

সিলেটের আলোচিত জামাত নেতা হাবিবুর রহমানের সাথে আওয়ামীলীগ বিএনপির শীর্ষ নেতাদের সখ্যতা নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।

সম্প্রতি বিএনপির কেন্দ্রিয় কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়ার আরিফুল হক চৌধুরী, আওয়ামীলীগের কেন্দ্রিয় সদস্য, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন কামরানের এর একটি হাস্বজ্যল ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে সিলেটে।

ছবিতে দেখা যায়, তাদেও পিছনে দাড়িয়ে আছেন আরেক জামাত নেতা রেহান উদ্দিন ও সাবেক শিবির নেতা নাহির আমহদ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখা যায়, সম্প্রতি নগরীর আমান উল্লাহ কনভেশন সেন্টারে একটি অনুষ্ঠানে যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত মাওলানা হাবিবকে মাঝখানে রেখে বেশ সখ্যতা গড়ে তুলেছেন এই দু নেতা।

এদিকে সাবেক মেয়র কামরানের জামাত সংশ্লিষ্টতা এবং জামাতের ব্যবসায় অংশিদরিত্বেও অভিযোগ বেশ পুরনো। যদিও বিষয়টি তিনি বরাবরই অস্বিকার করেছেন। জানা যায়, মাওলানা হাবিবুর রহমান নানা বিষয়ে বিতর্কিত এবং যুদ্বপরাধ ট্রআইব্যুনালে তার বিরুদ্ধে তদন্ত কাজ চলছে।

তদন্ত শেষ হলেই যে কোন সময় গ্রেফতার হতে পারেন এই জামাত নেতা। ইতিমধ্যে তিনি গোয়েন্দা নজরদারিতেও রয়েছেন এমনকি তার দেশ ত্যাগেও বাধা রয়েছে বলে জানা গেছে। বিষয়টি বিএনপি জামাত সমর্তকরা ফেসবুকে ইতিবাচক ভাবে দেখলেও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও প্রগতিশীল ব্যক্তিরা এর তীব্র সমালোচান মুখর হয়ে উঠেছেন।

বিশেষ করে মাত্র গত সপ্তাহে বিজয় দিবস পালন করে বিজয়ের মাসেই জামাত নেতার সাথে আওয়ামীলীগের শীর্ষ নেতার এই সখ্যতা বিজয়ের মাসের অপমান করার শামিল। অভিযোগ রয়েছে, কতিপয় আওয়ামীলীগের নেতার সাথে আতাত করে সিলেট ইবনে সিনা হাসপাতাল সহ বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছে জামাত নেতা মাওলানা হাবিব।

বিষয়টি সম্পর্কে সিলেট জামাত নেতা ও সিলেট ইবনে সিনা হাসপাতালের চেয়ারম্যান মাওলান হাবিবুর রহমান সাথে যোগাযোগ করা উনার বক্তব্য পাওয়া যায়নি। সুত্র:- সিল নিউজ বিডি

(Visited 13 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here