দেশে ফিরেই যে কারনে মন খারাপ ববিতার

0
302

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: টানা কয়েকমাস একমাত্র ছেলে অনিকের সঙ্গে থেকে গত সপ্তাহে দেশে ফিরেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা।

কিন্তু দেশে ফেরার পরই কয়েকটি কারণে মন খারাপ তার। রাজধানীর গুলশানের নতুন বাসায় একাই থাকেন তিনি। যেহেতু এখন চলচ্চিত্রে অভিনয় করছেন না তিনি, তাই বলা যায় অনেকটাই অলস সময় কাটে।

তাই দেশে ফিরলেও অনিকের কাছেই চলে যেতে মন চাইছে ববিতার। তিনি বলেন, ‘ছেলের সঙ্গেই থাকতে এখন বেশি ভালোলাগে। যেহেতু এখানে একা থাকি এবং অভিনয়ও আর করিনা তাই সময় একেবারেই কাটতে চায়না। বিগত যে কয়েকটি মাস কানাডায় অনিকের কাছে ছিলাম, খুব ভালো ছিলাম।

অনিক আমাকে যথেষ্ট সময় দিয়েছে। আল্লাহ তাকে সুস্থ রাখুক, ভালো রাখুক এই দোয়া চাই সবার কাছে।’ ববিতা আরও বলেন, ‘কানাডার ওয়াটার লুতে আমাদের সবার প্রিয় নায়করাজ রাজ্জাক ভাইয়ের মেজ ছেলে বাপ্পী থাকে। সে নিজে এসে আমাকে তার বাসায় নিয়ে গিয়েছিলো।

আমি তার মেয়ের সঙ্গে খেলেছি, রাতে তার সঙ্গে থেকেছি। আমাকে কাছে পেয়ে বাপ্পী, তার স্ত্রী ও সন্তানরা অনেক আবেগাপ্লুত হয়ে পড়েছিলো। আমরা একসঙ্গে বসে রাজ্জাক ভাই এবং আমার অভিনীত ছবির গান দেখেছি। কিন্তু যখন ওদের ছেড়ে চলে আসি, তখন সবাই খুব মন খারাপ করেছিলো।

বাপ্পীর মেয়েতো কান্নাজড়িত কন্ঠে বলেই ফেললো দাদু, প্লিজ আমাদের ছেড়ে যাবেন না। আমিও কেঁদেছিলাম। রাজ্জাক ভাইয়ের কথা মনে হয়ে খুব খারাপ লেগেছিলো। এদিকে শুধু ছেলের জন্যই মন খারাপ ববিতার, এমনটিই শুধু নয়। তিনদিন আগে এই অভিনেত্রীর চাচাতো ভাই মিঠু ইন্তেকাল করেছেন। তাকে ঘিরেও ববিতার রয়েছে অনেক স্মৃতি। তাকে অনেক আদর করতেন ববিতা।

(Visited 12 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here