মাই টিভি সিলেট অফিসে অভিনব কায়দায় চুরি

0
370

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর তালতলাস্থ মাই টিভি সিলেট বিভাগীয় অফিসে অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটেছে।

বুধবার সকালে মাহমুদ শাহ শপিং সেন্টারের দ্বিতীয় তলায় এ ঘটনাটি ঘটে। চুরেরা অফিসের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ২টি ক্যামেরা ও একটি ল্যাপটপ’সহ জরুরী মালামাল নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কতোয়ালী মডেল থানায় একটি অভিযোগ প্রদান করা হয়েছে। অভিযোগে জানা যায়, মাই টিভি সিলেট অফিসের প্রতিনিধি এম আর টুনু তালুকদার প্রতিদিনের মতো গত মঙ্গলবার রাতে অফিস তালাবদ্ধ করে বাসায় যান।

বুধবার সকালে তিনি ও অফিসের ক্যামেরাপার্সন শাহীন আহমদ অফিসে এসে দেখতে পান তাদের অফিসের তালা ভাঙ্গা। এক পর্যায়ে অফিসের ভিতরে গিয়ে দেখতে পান সবকিছু তছনছ করা।

এছাড়া মাইটিভি অফিসের দেওয়া বড় একটি এইচডি ক্যামেরা, একটি ক্যানন ক্যামেরা এবং একটি অত্যাধুনিক ল্যাপটপ’সহ জরুরী যন্ত্রাংশ ও কাগজপত্র নিয়ে যায় চোরদল।

খবর পেয়ে কতোয়ালী মডেল থানার এ এস আই হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খবর পেয়ে সিলেটের কর্মরত সিনিয়র সাংবাদিকবৃন্দ সহ তালতলার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ঘটনায় মাইটিভির সিলেট প্রতিনিধি এম আর টুনু তালুকদার বাদি হয়ে কতোয়ালী মডেল থানায় একটি এজাহার দাখিল করেছেন। এ ব্যাপারে কতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ গৌছুল আলম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মাইটিভির পক্ষ থেকে একটি অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

(Visited 17 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here