প্রবাসী আলীনগর ইউনিয়ন বাসীর উদ্যোগে বস্ত্র বিতরণ সোমবার

0
361

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আগামী ১লা জানুয়ারী সোমবার সকাল ১১টায় প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকে’র উদ্যোগে বিয়ানীবাজার উপজেলার ১নং আলীনগর ইউনিয়ন পরিষদে দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরনীর আয়োজন করা হয়েছে।

উক্ত বস্ত্র বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইউকের সর্ব কনিষ্ঠ ও লন্ডনের টাওয়ার হামলেট কাউন্সিলের সন্মানিত স্পিকার, সিলেটের কৃতী সন্তান কাউন্সিলার সাবিনা আক্তার।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকে’র সন্মানিত সভাপতি মন্জুরুস সামাদ চৌধুরী মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সমিতির উপদেষ্টা ও আজাদ চৌধুরী একাডেমীর প্রতিষ্টাতা এ কে আজাদ চৌধুরী এবং সমিতির সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ সহ স্থানীয় নেতৃবৃন্দ। অনুষ্ঠান বাস্তবায়নে সার্বিক সহযোগিতায় রয়েছে ১নং আলীনগর ইউনিয়ন পরিষদ।

অনুষ্ঠানে প্রায় সাড়ে তিন শত দরিদ্র লোকের মধ্যে বস্ত্র বিতরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সবাইকে যথা সময়ে উপস্থিত থেকে বস্ত্র বিতরণী সভাকে সফল ও স্বার্থক করে তুলতে আহ্বান জানিয়েছেন প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকে’র এম্বেসেডর ও ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here