এই কৃষ্ণ সুন্দরী’র প্রতিঘণ্টার আয় সাড়ে ১২ লাখ টাকা!

0
259

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বর্তমান ফ্যাশন জগতে সুন্দরী বা রূপসী তরুণীর চাহিদা বেশি। তারপরও সেই সাদা চামড়া বা সুন্দরীদের ভিড়ে কেউ কেউ কালোর মাঝেও অদেখা সৌন্দর্য তুলে ধরতে চান অনেকে।

এদের ভিড়ে সুদানের আনোক ইয়াই এর কথা না বললেই নয়। সুদানের বাসিন্দা অানোক ইয়াইকে (১৯) ভালবেসে মানুষ নাম দিয়েছে কৃষ্ণ সুন্দরী। রূপকথার মতো এই সুন্দরী রাতারাতি বনে গেছেন বিশ্ব তারকা।

নজড় কেড়েছেন আন্তর্জাতিক র‍্যাম্প মডেল হিসেবে। কিন্ত তার দৈনন্দিন আয়ের হিসেব শোনার পর চোখ কপালে উঠার মতো। ইনস্টাগ্রামে তার ছবিগুলো অসংখ্য ফলোয়ার এনে দিয়েছে। এবার বিশ্বের সব নামিদামি ফ্যাশন ব্র্যান্ডগুলো নতুন আবিষ্কৃত এই কৃষ্ণ সুন্দরীকে মডেল হিসেবে পেতে চায়।

ওয়াশিংটনের হাওয়ার্ড ইউনিভার্সিটির ক্যাম্পাসে ১৯ বছর বয়সী এই তরুণীর ছবি তোলেন এক ফটোগ্রাফার। এটা ইনস্টাগ্রামে দেয়ার পরই মডেলিংয়ের প্রস্তাব আসে তার।

সেই উত্থান, আর পিছে ফিরে তাকাতে হয়নি। প্রতিঘণ্টার জন্যে তার পারিশ্রমিক ১৫ হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ১২ লাখ টাকা! অর্থাৎ, সাধারণ কর্মদিবসের হিসেবে যদি তিনি দিনে ৮ ঘণ্টা এ কাজে সময় দেন তো প্রতিদিনের আয় প্রায় কোটি টাকার সমান!

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here