পুলিশের খাঁচায় পুলিশের সোর্স

0
502

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের দক্ষিণ সুরমার থানার এসআই সমীরণ সিংহের কাছে চুরিকৃত মোটরসাইকেল দেয়ার অপরাধে পুলিশের সোর্স শাহজাহানকে গোলাপগঞ্জ থেকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে কোতোয়ালি থানার একদল পুলিশ তাকে গ্রেফতার করে।

এদিকে ওই রাতেই পুলিশের অপর একটি দল মৌলভীবাজারের বড়লেখায় অভিযান চালায় মোটরসাইকেল চোরচক্রের সিন্ডিকেটের সদস্য নাসিরের খোঁজে। পুলিশ নাসিরকে না পেয়ে তার দুই ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

গ্রেফতারকৃত শাহাজাহান গোলাপগঞ্জের কানিশাইল নয়াপাড়া গ্রামের সাইফুর রহমানের ছেলে। গোলাপগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়-শাহজাহানের বয়স আনুমানিক ২৫ বছর। সে গোলাপগঞ্জসহ সিলেট মহানগর পুলিশের সোর্স হিসেবে কাজ করে।

একাধিক অপরাধের সাথেও সে জড়িত। সিলেটের মোটরসাইকেল চোরচক্রের সাথে তার সখ্যতা রয়েছে। সম্প্রতি সে গোলাপগঞ্জ থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলো মোটরসাইকেল সংক্রান্ত একটি ঘটনায়। বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন জানান-পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে গোলাপগঞ্জ থেকে শাহজাহানকে গ্রেফতার করেছে।

সে চুরির মোটরসাইকেল বড়লেখার নাসিরের কাছ থেকে নিয়ে পুলিশের এসআই দক্ষিণ সুরমার থানায় কর্মরত (প্রত্যাহার) সমীরণ সিংহকে টাকা পাওয়ার সুবাধে মোটরসাইকেল দেয়। পুলিশ গ্রেফতারকৃত শাহজাহানকে চুরির মামরায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করবে।

তিনি আরও জানান-বড়লেখায় পুলিশ অভিযান চালিয়ে নাসিরকে না পেয়ে তার দুই ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে এসেছে। উল্লেখ্য-দক্ষিণ সুরমা থানার এসআই সমীরণ সিংহের (প্রত্যাহার) কাছ থেকে সাংবাদিক মারুফ আহমদের চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারের ঘটনায় তাকে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) প্রত্যাহার করা হয় উর্ধ্বতন পুলিশ কর্মকর্তার নির্দেষ দেন।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here