বিশ্বম্ভরপুর থেকে বিপুল পরিমান ভারতীয় মদ উদ্ধার

0
176

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থেকে পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমান ভারতীয় মদ উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত পৌণে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন এর নেতৃত্বে জেলার বিশ্বম্ভরপুর থানা এলাকায় অভিযান চালায়।

অভিযানে থানাধীন ছাতার কোনা গ্রামস্থ মতিউর রহমানের বাড়ীর পুকুরের দক্ষিন পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় ২৬৬ বোতল অফিসার্স চয়েস ও ১৯ বোতল ম্যাক ডোলার উদ্ধার করে র‌্যাব। যার আনুমানিক বাজার মূল্য সর্বমোট ৪ লাখ ২৭ হাজার ৫শ টাকা।

গ্রামবাসীর বরাত দিয়ে র‌্যাব জানায়, পরিত্যক্ত মদ বিশ্বম্ভরপুর থানাধীন মাছিমপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে মো: জিয়া (২৮) দীর্ঘদিন থেকে অবৈধ নিষিদ্ধ মাদক ভারত-বাংলাদেশ সীমান্ত দিয়ে চোরাচালানের মাধ্যমে নিয়ে আসে।

র‌্যাব জানায়, বিশ^ম্ভরপুর থানায় তথ্য নিয়ে জানা যা, মাদক ব্যবসায়ী জিয়ার বিরুদ্ধে বিশম্ভরপুর থানায় একাধিক মামলা রয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য জেলার বিশ্বম্ভরপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯ এর প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here