আওয়ামীলীগ সরকার দেশের শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে কাজ করে যাচ্ছে : ইমরান আহমদ এমপি

0
63

সিলেটের সংবাদ ডটকম: জাতীয় সংসদ সদস্য ইমরান আহমদ এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের শিক্ষা ও যোগাযোগ ও গ্রামীণ জনপদের মানুষের উন্নয়ন আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে।

শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে আমরা এগিয়ে যাচ্ছি। এই সরকার দেশের অসহায় গরীব হতদারিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে সহযোগিতা করছে।

তিনি বলেনে, জৈন্তাপুর উপজেলার শিক্ষা, যোগাযোগ ও গ্রামীণ অবকাঠামোগত উন্নয়নে ব্যাপক প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। সরকারের চলমান উন্নয়ন মুলক কাজ অব্যাহত রাখতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

৩১ ডিসেম্বর রোববার দিনব্যাপী জৈন্তাপুর উপজেলায় শিক্ষা ভবন ও রাস্তা উদ্বোধন, ব্রিজ ভিত্তিপ্রস্থর স্থাপন, ল্যাপটব, কম্বল ও ঢেউটিন বিতরন সহ পৃথক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার মৌরীন করিম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, মহিলা ভাইস-চেয়ারম্যান শ্রীজয়মতি রানী, উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) মুন্তাসির হাসান পলাশ, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) খান মো: মাঈনুল জাকির, জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, নিজপাট ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহী স¤্রাট, দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার, চারিকাটা ইউপি চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিরাজুল হক, উপজেলা শিক্ষা অফিসার এম এ জলিল তালুকদার, উপজেলা প্রকৌশলী মো: হাছানুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরোদ চন্দ্র দাস, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, উপজেলা যুবলীগের আহবায়ক মো: আনোয়ার হোসেন, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শওকত হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল জলিল। জৈন্তাপুর উপজেলায় দিনব্যাপী অনুষ্ঠনে ইমরান আহমদ এমপি বিরাইমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবন ও লামনীগ্রাম টুকের বাজার রাস্তা উদ্বোধন ও জৈন্তাপুর ইউনিয়নের চিকারখাল ব্রিজ, বড়গাং ব্রিজ-ডৌডিক রাস্তা, সারীঘাট-বড়গাং ব্রিজ রাস্তা, বাউরভাগ-সারীঘাট রাস্তার ভিত্তিপ্রস্থর স্থাপন এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিরাজুল হকের মুক্তি নিবাস ভবন হস্তান্তর করেন।

বিকেলে তিনি উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটব, ঢেউটিন ও গরীব অসহায় মানুষের মধ্যে সরকারী কম্বল বিতরণ করেন।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here