‘আমার ছেলেকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে’

0
2803

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ‘আমার ছেলে ছোটবেলা থেকে রাজনীতি করলেও ১২ বছর আগে সে দল থেকে অব্যাহতি নিয়েছে। সে পারিবারিক বিভিন্ন ব্যবসায় নিজেকে জড়িয়ে রেখেছিল। এরপরও এই হত্যাকান্ড!

এটা সম্পূর্ণ পরিকল্পিত, সাজানো বলে মনে করছি। মঙ্গলবার ময়না তদন্তের সময় লাশ ঘরের সামনে দাঁড়িয়ে কান্নাজড়িত কন্ঠে এ প্রতিবেদকের কাছে এমনটাই বলছিলেন আবুল হাসনাত শিমুর পিতা আব্দুল আজিজ।

তিনি আরো বলেন, শিমু খুবই শান্ত প্রকৃতির ছেলে ছিল। কারো সাথে তাঁর কোন বিবাদ ছিলনা। শুনেছি কোর্ট পয়েন্টের সিসি ক্যামেরায় খুনের ভিডিওচিত্র পুলিশ সংগ্রহ করেছে। ছেলেকে তো আর পাবোনা। আশা রাখি তদন্ত সাপেক্ষে ছেলে হত্যার বিচার পাবো। প্রশাসনের কাছে সুষ্ঠ বিচার প্রত্যাশা করছি।

নিলফা বেগম ও আব্দুল আজিজের ৫ ছেলে ও ৪ মেয়ের মধ্যে আবুল হাসনাত শিমু ২য়। ৭ বছর আগে শিমু রোকসানা খানমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বর্তমানে জান্নাতুল ফেরদোসী জান্নাত নামে ৪ বছরের এক কন্যা সন্তান আছে। স্ত্রী সন্তান নিয়ে সিলেটের টুলটিকর ইউনিয়নের ২নং আরামবাগ এলাকার ২২ নং বাসায় বসবাস করতেন।

উল্লেখ্য, সোমবার বিকেলে নগরের কোর্ট পয়েন্টে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় অভ্যন্তরীণ কোন্দলে প্রকাশ্যে চুরিকাঘাত করে হত্যা করা হয় সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত শিমুকে।

ময়নাতদন্তের পরে বাদ আসর নগরীর শাহী ঈদগাহ মাঠে জানাজা শেষে দরগাতে নানার কবরের পাশে শিমুকে দাফন করা হয়। এ রিপোর্ট লেখা (মঙ্গলবার সন্ধ্যা ৭টা) পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোন মামলা করা হয়নি বলে জানা গেছে। সুত্র:- ডেইলি সিলেট ডট কম

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here