সাকিব এবার আইসিসির ‘রানওয়ে লিডার’

0
263

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ভারতের ক্রিকবাজ, টাইমস অব ইন্ডিয়া, ক্রিকইনফো থেকে শুরু করে গার্ডিয়ান, ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা একাদশে সুযোগ পেয়েছেন সাকিব আল হাসান।

এবার সাকিবকে ‘রানওয়ে লিডার’ হিসেবে উল্লেখ করেছে আইসিসি। আইসিসি এক বিবৃতিতে উল্লেখ করে, ‘যত অলরাউন্ডার আছেন তাদের মধ্যে সব ফরম্যাট মিলে সাকিব রানওয়ে লিডার।

ভারতের অশ্বিন-জাদেজা টেস্টে, পাকিস্তানের মোহাম্মদ হাফিজ একদিনের ক্রিকেটে, অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল টি-টোয়েন্টিতে বছরের বিভিন্ন সময়ে সাকিবের থেকে শীর্ষস্থান পেতে লড়াই করেছেন। আইসিসির এমন বিবৃতির পর সাকিবের অফিশিয়াল ফেসবুকে পেজের একটি স্ট্যাটাসে বলা হয়, ‘অনবদ্য আরেকটি অর্জন!

ক্রিকেটের তিন ফরম্যাটের অলরাউন্ডার র‍্যাঙ্কিং এর সেরা হওয়ায় ‘রানঅ্যাওয়ে লিডার’ হিসাবে দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এর নাম ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)। সাফল্যের এই প্রাপ্তি আসন্ন সিরিজগুলোতেও তাকে আরও ভালো খেলার প্রেরণা যোগাবে অবশ্যই।

সাকিব আল হাসান ফ্রেমে বাঁধাই করে রাখার মতো একটা বছর শেষ করলেন। ক্রিকেটের অভিজাত ফরম্যাট টেস্টে যা অর্জন করা সম্ভব, এমন অনেক কিছুই নিজের দখলে নিয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। বছর শেষে পাচ্ছে তারই স্বীকৃতি।

(Visited 14 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here