মুক্তি পেল অভিনেত্রী জয়ার ‘পুত্র’

0
258

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের ‘পুত্র’ ছবিটি মুক্তি পেয়েছে। শুক্রবার সারা দেশের ১০৫টি সিনেমা হলে দেখা যাচ্ছে ছবিটি।

সরকারি অনুদানে নির্মিত ছবির কাহিনী লিখেছেন হারুন রশীদ এবং পরিচালনা করেছেন সাইফুল ইসলাম মান্নু। ছবিটি বিশেষ শিশুদের নিয়ে মানুষকে ভাবতে শেখাবে বলে জানান জয়া আহসান।

বৃহস্পতিবার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে জয়া লিখেছেন, ‘কিছু চলচ্চিত্র আমাদের বিনোদিত করে। কিছু চলচ্চিত্র বিকশিত করে। তবে আমার অভিনীত পুত্র চলচ্চিত্র শুধু বিনোদনই দেবে না, সৃষ্টিকর্তা প্রদত্ত অসাধারণ শিশুদের সম্পর্কে নতুন করে ভাবতেও শেখাবে।

আমরা সবাই জানি, বিশেষ এই শিশুদের কথা। কিন্তু আমরা আমাদের ব্যস্ত জীবনের ফাঁকে কতটুকু সময় তাদের জন্য বের করি? কতটুকু তাদের নিয়ে ভাবি? কতটুকু জানি যে তাদের অনেকেই আমাদের সাধারণ শিশুদের চেয়ে কোনো অংশেই কম নয়, বরং অনেক ক্ষেত্রে বেশি?

‘পুত্র’ ছবিটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ, আজিজুল হাকিম ও শামস সুমন। বাংলাদেশের ‘চোরাবালি’, ‘গেরিলা’ ও ‘জিরো ডিগ্রি’ চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেনে জয়া আহসান। দেশের জনপ্রিয় এই অভিনেত্রী টলিউডের ছবিতে অভিনয় করে এখন ব্যস্ত সময় পার করছেন।

কাজ করছেন দেশের ছবিতেও। নতুন বছরে জয়া আহসানের ‘পুত্র’ ছবিটি মুক্তি পেল। দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রীর মুক্তির অপেক্ষায় আছে আরো বেশ কিছু ছবি। ‘পুত্র’ ছবিটিকে বাংলাদেশ সরকার আর্থিকভাবে অনুদান দিয়েছে। এ জন্য একজন অভিনেত্রী হিসেবে তথ্য মন্ত্রণালয়ের কাছে কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন জয়া আহসান। ছবিটি থেকে প্রাপ্ত অর্থ বুদ্ধিপ্রতিবন্ধীদের দেওয়া হবে বলেন জানান তিনি।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here