আজাদ গ্রুপের পক্ষে টিলাগড়ে যান অস্ত্রধারী আফজাল

0
2767

সিলেটের সংবাদ ডটকম: বৃহস্পতিবার ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট এমসি কলেজে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগ। এই সংঘর্ষ চলাকালে আগ্নেয়াস্ত্র হাতে একজনের ছবি গণমাধ্যমে প্রকাশিত হয়।

গণমাণ্যমে প্রকাশের পর থেকেই প্রশ্ন দেখা দিয়েছে কে এই অস্ত্রধারী? টিলাগড় এলাকার ছাত্রলীগের কয়েকজন নেতার সাথে যোগাযোগ করেও আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়া দেওয়া এই তরুণের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

আগ্নেয়াস্ত্র হাতে যে তরুণের ছবি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে তিনি আজাদ গ্রুপের পক্ষে বৃহস্পতিবার টিলাগড় এলাকায় যান বলে সুত্র থেকে জানা গেছে।তবে অসমর্থিত একটি সূত্র জানায়, আগ্নেয়াস্ত্র হাতে ওই তরুণের নাম আফজাল হোসেন। তিনি ছাত্রদলের উপশহর গ্রুপের কর্মী। বৃহস্পতিবার ছাত্রলীগের রায়হান গ্রুপের পক্ষ নিয়ে টিলাগড় যান। তবে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, ওই অস্ত্রধারীর পরিচয় এখনো পাওয়া যায়নি।

আমরা তাকে সনাক্ত করার চেষ্টা করছি। তিনি বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। কাউকে আটকও করা হয়নি। উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এমসি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

(Visited 35 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here