সরকারের টাকায় সিলেটে কৃতিত্ব নেয় মেয়র আরিফ : প্রধানমন্ত্রীকে কামরান

0
1292

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: এমপিদের সতর্ক করলেন শেখ হাসিনাদলীয় সংসদ সদস্যদের আবারও হুঁশিয়ার করলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের কার্যনির্বাহী কমিটির বৈঠকে তিনি এমপিদের সতর্ক করে বক্তব্য দেন।

তিনি বলেন, বর্তমান সংসদ সদস্যরা আবারও মনোনয়ন পাচ্ছেন এমনটি ভেবে থাকলে ভুল হবে। সংসদ সদস্যদের মধ্যে কারা, কী কাজ করছেন, তার সব রিপোর্ট আমার কাছে রয়েছে। যোগ্যতার ভিত্তিতেই মনোনয়ন দেয়া হবে।

এদিকে যেসব বিভাগে সিটি করপোরেশন নির্বাচন হয়নি তফসিল ঘোষণার আগেই সেসব বিভাগে সফর শেষ করবেন তিনি। আসবেন সিলেট সফরেও। বৈঠকে কার্যনির্বাহী কমিটির সদস্য সাবেক মেয়র বদরউদ্দিন কামরান সিলেট সিটি করপোরেশনের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের বিষয় তুলে ধরে বলেন- ওখানে সরকার বরাদ্দ দেয়, এ বরাদ্দে উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে চলছে কিন্তু বর্তমান মেয়র আরিফুল হক এসব কৃতিত্ব নিজের ও বিএনপির ঘরে তুলছেন।

এ বিষয়ে আমাদের নজর দেয়া দরকার। জবাবে প্রধানমন্ত্রী বলেন, এগুলোর প্রচারে আপনাদের অন্তর্ভুক্ত হতে হবে। ভোটের চিন্তায় আমি উন্নয়ন কাজ কখনও বন্ধ করতে পারব না। সব জায়গায় সমানভাবে উন্নয়ন করা আমার লক্ষ্য।

উন্নয়ন এক জিনিস ভোট আরেক জিনিস। তিনি বলেন, সর্বস্তরের নেতাকর্মীকে মানুষের দরজায় দরজায় যেতে হবে এবং মানুষের কাছে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। সরকারের উন্নয়ন ও বিএনপি-জামায়াত জোটের অপকর্মের কথা তুলে ধরতে হবে। সিলেট টাইমস বিডি

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here