এমসি কলেজে ছাত্রলীগের অস্ত্রধারীরা চিহ্নিত (ভিডিওসহ)

0
1232

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের ঐতিহ্যবাহী মুরারীচাঁদ (এমসি) কলেজ ক্যাম্পাসের দখল ও আধিপত্য বিস্তার নিয়ে ছাত্র্রলীগের বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষে জড়িত অস্ত্রধারী এবং সংঘর্ষে অংশ নেওয়া নেতাকর্মীদের চিহ্নিত করা হয়েছে।

ঘটনার দিনের ভিডিও ফুটেজ ও স্থিরচিত্র পর্যালোচনা করে তাদের চিহ্নিত করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানিয়েছেন মহানগর পুলিশের শাহপরাণ থানার ওসি আখতার হোসেন। উভয় গ্রুপের প্রায় ৭০জনকে চিহ্নিত করা হয়েছে বলে সূত্র জানিয়েছে।উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে এমসি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের ৭০বছর পূর্তি উদযাপন উপলক্ষে আনন্দ র‌্যালী বের করে রঞ্জিত অনুসারীরা। এসময় দীর্ঘদিন ধরে ক্যাম্পাসের বাহিরে থাকা সিটি কাউন্সিলর আজাদের অনুসারীরা মিছিল নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করতে চাইলে বাধার মুখে পড়ে।

পরে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে উভয় গ্রুপের বেশ ক’জন ক্যাডারের হাতে আগ্নেয়াস্ত্র দেখা যায়। এছাড়া দেশীয় অস্ত্র-শস্ত্রসহ ব্যবহারসহ ককটেলের বিস্ফোরণও ঘটানো হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। পরে প্রায় ৩২ রাউন্ড গুলি ছোঁড়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here