ভাতিজা করে সন্ত্রাসী আর চাচা করেন প্রশাসন ম্যানেজ

0
14903

সিলেটের সংবাদ ডটকম: নাম সাদিকুর রহমান আজলা। টিলাগড় এলাকার এক আতংকের নাম। চাচা সিলেট সিটি কাউন্সিলর এবং আওয়ামীলীগ নেতা আজাদুর রহমান আজাদ।

চাচার আশকারায় বেপোরোয়া হয়ে উঠেছে আজলা। একের পর এক সন্রাসী কর্মকান্ড করে যাচ্ছেন। সর্বশেষ তাদের শিকার হলেন ছাত্রলীগ নেতা তানিম খান।

এমটাই অভিযোগ করেন নিহত তানিমের সহপাঠীরা। তারা বলেন, চাচার আধিপত্য থাকার কারনে একের পর এক সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়ে পুলিশের নাকের ডগায় ঘুরে বেড়ায় আজলা ও তার সহযোগিরা। আজাদ ও আজলার অত্যাচার এ যেন সেই খুনি এরশাদ শিকদারকেও হার মানিয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে টিলাগড় এলাকার অনেকে বলছেন, টিলাগড়ে আরেক (আজাদুর রহমান আজাদ) এরশাদ শিকদারের আবির্ভাব ঘটেছে। অনেকে মন্তব্য করে বলেন, কি ছিল আর কি হল। ভাতিজা আজলায় সন্ত্রাসী কর্মকান্ড চালায় আর চাচা সেটাকে ম্যানেজ করেন।

এমনকি তিনি প্রশাসনকেও ম্যানেজ করে ফেলেন। এর আগে খুন হওয়া মামুন বক্স, জাকারিয়া মোহাম্মদ মাসুম, মিয়াদ খুনের ঘটনায় জড়িত রয়েছে আজাদ গ্রুপের সন্ত্রীসীরা। আর এই খুনগুলো যারা করেছে তারা প্রকাশ্য ঘুরাফেরা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে উস্কানিমুলক ষ্টেটাস দিচ্ছে।

অথচ পুলিশ তাদের বিরুদ্ধে কোন এ্যাকশনে যায় না। তাদের অভিযোগ পুলিশ যদি শক্তহাতে এই ঘটনাগুলো মোকাবেলা করতো তা হলে আজ হয়তো তানিম লাশ হতো না। তানিমের সহপাঠীরা ক্ষোভ প্রকাশ করে আরো বলেন, আর কত লাশ চান, আর কত মায়ের বুক খালি হলে তাদের লাশের রাজনীতি বন্ধ হবে।

এই অপরাজনীতি বন্ধ করা হোক। পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়ে ছাত্রলীগের নেতারা বলেন, আপনারা এই সন্ত্রাসীদের গডফাদারদের খুজে বের করে আইনের আওতায় আনুন।

(Visited 25 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here