জৈন্তাপুরে নিখোঁজের ৪দিনপর পুকুরে যুবকের লাশ

0
306

শোয়েব উদ্দিন, (জৈন্তাপুর): সিলেটের জৈন্তাপুরে নিখোঁজের ৪দিনপর ভাস্যমান অবস্থায় পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

থানায় ইউডি মামলা, অভিযোগ নেই পরিবারের। সোমবার (০৮ জানুয়ারি) সকাল ৭টায় উপজেলার দরবস্ত ইউনিয়নের শুকইনপুর গ্রামের সিদ্দিক মিয়ার পুকুর থেকে একই গ্রামের কুটি মিয়ার ছেলে বিলাল উদ্দিন (২৫) এর ভাস্যমান লাশ উদ্ধার করা হয়।

নিহত যুবক সিলেট নগরীর ক্বীন ব্রীজে রিকশা ধাক্কনোর কাজ করত বলে পারিবারিক সূত্রে জানা যায়। পুলিশ ও এলাকাবাসী সূত্রে যানা যায়, গত ৫ জানুয়ারী শুক্রবার প্রতিদিনের ন্যায় বাড়ী থেকে কাজের সন্ধানে সিলেটের উদ্দেশ্যে বের হন তিনি।

এরপর তিনি আর বাড়ি ফেরে আসেননি। সম্ভাব্য সকল স্থানে অনেক খোঁজাখুঁজির পর তার কোনো সন্ধান পায়নি পরিবার। অবশেষে আজ সোমবার সকালে ৭ নিজগ্রামের সিদ্দিক আলীর নতুন নির্মাণ করা বাড়ীর পুকুরে ভাস্যমান অবস্থায় তার লাশ দেখতে স্থানীয়রা।

তাৎক্ষনীকভাবে বিষয়টি ইউপি সদস্য জালাল উদ্দিনের মাধ্যমে ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহারকে জানানো হয়। খবর পেয়ে চেয়ারম্যান জৈন্তাপুর থানাকে অবহিত করা হলে থানার অফিসার ইনচার্জ খাঁন মো: মাইনুল জাকিরের নির্দেশে এস.আই মুফাজ্জল হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

মরদেহের সুরতহাল রির্পোট তৈরী করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পুলিশ জানায়, সংবাদ পেয়ে নিহতের লাশ উদ্ধার করি। এ বিষয়ে নিহতের পরিবারের কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে পুলিশ অধিকত্বর তদন্তর জন্য নিহতের লাশ মর্গে পাঠায় এবং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here