গর্ভভাড়া দিবেন ঐশ্বরিয়া!

0
172

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: মা হওয়ার পর অভিনয় থেকে দীর্ঘদিনের বিরতীর পর ফিরে ভিন্ন ভিন্ন চরিত্রে পর্দায় হাজির হয়েছেন ছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

শোনা যাচ্ছে এবার গর্ভভাড়া দেয়া এক নারীর চরিত্রে দেখা যাবে তাকে। শ্রী নারায়ণ সিং ও কিআর্জ প্রোডাকশনের এর প্রযোজনায় ‘জেসমিন’ স্টোরি অব অ্যা লিসড ওম্ব’ নামের সিনেমাটিতে দেখা যাবে ঐশ্বরিয়াকে।

নারী কেন্দ্রীয় চরিত্র নিয়ে সিনেমাটির গল্প তৈরি হয়েছে। এটি নিয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে শ্রী নারায়ণ সিং ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, একজন নারীর মা হওয়া, সন্তান ও মায়ের মধ্যে ভালোবাসার গল্প নিয়ে তৈরি হয়েছে ‘জেসমিন’ সিনেমার গল্প।

নারীকেন্দ্রীক সিনেমা নির্মাণের ইচ্ছা সবসময়ই ছিল এবং এবার সুযোগ পেয়েছি। তিনি আরও বলেন, গুজরাটের একজন নারীর জীবনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি, যিনি মা হতে চাইতেন না কিন্তু অন্য একজনের জন্য গর্ভভাড়া দেয়ার সিদ্ধান্ত নেন।

সময় ওই সন্তানের সঙ্গে তার বন্ধন দৃঢ় হয় এবং নারীটি সন্তান ফিরে চান। আমরা ঐশ্বরিয়াকে সিনেমাটিতে নিতে চাইছি, তবে এটি নির্ভর করছে তার শিডিউলের ওপর। ‘জেসমিন’ সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন সিদ্ধার্থ এবং গরিমা। এটি নিয়ে তিন বছর গবেষণা করতে হয়েছে তাদের। খুব শিগগির নির্মাতারা এর শুটিং শুরু করবেন বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here