ওসমানীনগরে দুর্ধর্ষ ডাকাতি : ২জন গুলিবিদ্ধ

0
374

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের ওসমানীনগরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের গুলিতে দুইজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। তাদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

গত মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার উছমানপুর গ্রামের হাফিজ সৈয়দ শাহজাহান মিয়ার বাড়িতে ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার অফিসার ইনর্চার্জ (ওসি) মোহাম্মদ সহিদ উল্ল্যা।

সুত্রে জানা যায়, ১৪/১৫ জনের একদল ডাকাত মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে দরজা ভেঙ্গে হাফিজ সৈয়দ শাহজাহানের বসত ঘরে প্রবেশ করে। তারা অস্ত্রের মুূখে ঘরের সবার হাত-পা ও চোখ-মুখ বেঁধে পেলে। এসময় ডাকাতরা ঘরের সবকিছু তছন করে প্রায় ২০ ভরি স্বর্ণ ও নগদ ৩৫ হাজার টাকা নিয়ে যায়।

গ্রামে ডাকাত প্রবেশের খবর পেয়ে এলাকার লোকজন ডাকাতদের ঘেরাও করতে চাইলে ডাকাতরা গুলি ছুঁড়ে। এ সময় ডাকাতের গুলিতে উসমানপুর গ্রামের সুরত আলীর পুত্র সায়েক আহমদ (৩৫) ও মফিজ উল্লার পুত্র আরিফ মিয়া (২৪) আহত হন। ডাকাতরা পালিয়ে যাবার পর আহতদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়।

ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওসমানীনগর থানার ওসি মো: সহিদ উল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার বিস্তারিত খতিয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(Visited 8 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here