মরার উপর খাড়ার ঘা : জেলে থেকেও হত্যা মামলার আসামী জুনেদ

0
824

সিলেটের সংবাদ ডটকম: জুনেদ আহমদ ও হাসান আহমদ এরা দুজনই আপন ভাই। টিলাগড় রাজপাড়া সুরভী ১২ নং বাসার সিরাজুল ইসলামের ছেলে।

২০১৭ সালের জানুয়ারিতে গোলাম চৌধুরী রাজনের উপর হামলার ঘটনার দায়ের করা মামলায় গত ২৪ সেপ্টেম্বর জুনেদ আদালতে আত্মসমর্পণ করলে তাকে জেলহাজতে পাঠানো হয়।

পরে নভেম্বর মাসে ওই মামলায় জুনেদের জামিন হয়। কিন্তু তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে ২০১৪ সালের একটি মামলা থাকায় সে জেলহাজত থেকে মুক্তি পায়নি। জুনেদ এখনও সিলেট জেলহাজতে রয়েছেন। অথচ তানিম হত্যা মামলায় জুনেদ ও তার ভাই হাসান আহমদকে ৭নং আসামী করা হয়েছে।

জনেদের বাবা সিরাজুল ইসলাম বলেন, আমার ছেলে জুনেদ জেল হাজতে, কিন্তু তানিম হত্যা মামলায় তাকে আসামী করা হয়েছে ‘এ যেন মরার উপর খড়ার ঘা’। এদিকে সিলেট শাহপরান থানা পুলিশ জুনেদকে আটক করতে বৃহস্পতিবার রাতে তার বাসায় সাড়াশি!! অভিযান চালায়।

ওই সময় জুনেদ কারাগারে থাকার বিষয়টি পুলিশকে অবহিত করেন তার বাবা সিরাজুল ইসলাম। সিরাজুল ইসলাম বলেন, ‘বাসায় পুলিশ এসেছিল। আমরা জুনেদ কারাগারে থাকার কাগজপত্র দেখিয়েছি। সে যে সেপ্টেম্বর থেকে কারাগারে রয়েছে, তা পুলিশকে জানিয়েছি।

বিষয়টি জানতে পেরে পুলিশ বিস্মিত হয়েছে। এ বিষয়ে সিলেট মহানগরীর শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন সিলেটভিউ২৪ডটকমকে বলেন, ‘জুনেদ আহমদের বিষয়ে পুলিশ তদন্ত করে দেখবে। তিনি যদি কারাগারে থেকে থাকেন, তবে সে অনুযায়ী তানিম হত্যা মামলার চার্জশিটে তার আসামি হওয়া না হওয়ার বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে?

(Visited 14 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here