টিলাগড়ে রাজনের উপর হামলার ঘটনায় আরো ২ আসামী কারাগারে

0
2303

সিলেটের সংবাদ ডটকম: টিলাগড়ে সাবেক ছাত্রলীগ নেতা রাজনের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় (শাহপরান জি আর ২৪/২০১৭) মূল আসামী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছয়েফ আহমদ ও তার ভাই ২ নং আসামী মঞ্জুর আহমদকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

রোববার (১৪ জানুয়ারী) সিলেট মেট্রপলিটন ম্যাজিষ্ট্রেট ১ম আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে শুনানি শেষে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন।

আসামী ও বাদী পক্ষের শুনানী শেষে মাননীয় আদালত আসামী ছয়েফ ও মঞ্জুরকে জেলে পাঠানোর নির্দেশ দিয়েছেন। বাদীপক্ষে শুনানীতে অংশ নেন অ্যাড গোলাম ছোবহান চৌধুরী দিপনসহ অন্যান্য আইনজীবীগন।

উল্লেখ্য, গত ২০১৭ সালের ৩০ জানুয়ারি রাতে টিলাগড় পয়েন্টে সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রাজন চৌধুরীসহ কয়েকজন আড্ডা দিচ্ছিলেন। এসময় ৩/৪ জন যুবক অতর্কিতভাবে আক্রমণ চালিয়ে দা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

পরে আহতদের সাথে সাথে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা। এরমধ্যে রাজনের অবস্থা আশংকাজনক হওয়ায় পরদিন তাকে ঢাকায় প্রেরণ করা হয়। পরে ঢাকা থেকে থাকে কলকাতায় নিয়ে চিকিৎসা করানো হয়। এ ঘটনায় রাজনের ভাই গোলাম হাসান চৌধুরী সাজন বাদী হয়ে শাহপরান থানায় ১০ জনের নামোল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৫/৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নং-শাহপরান জি আর ২৪/২০১৭।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here