নগরীর উপশহরে আগুনে পুড়লো দু’টি অটোরিক্সা

0
1355

সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর শাহজালাল উপশহরে আগুনে পুড়েছে গ্যারেজে রাখা দু’টি  সিএনজি অটোরিক্সা।

এ সময় সিএনজি অটোরিক্সার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের বিকট শব্দ হয়েছে। উপশহর ডি ব্লকের ১৪ নং রোডের ১০নং বাসায় (রজনীগন্ধায়) রোববার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯ টার দিকে গ্যারেজে হঠাৎ করে আগুনের কু-লি দেখে বাসার লোকজন চিৎকার করতে থাকেন। খবর পেয়ে আশ পাশের লোকজনও ছুটে আসেন আগুন নেভাতে। তাৎক্ষণিক বিষয়টি জানানো হয় ফায়ার ব্রিগেডকে।

নগরীর তালতলা থেকে ফায়ার ব্রিগেডের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে পৌঁছে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। বাসাটি অগ্নিকান্ড থেকে রক্ষা পেলেও সিএনজি অটোরিক্সা দু’টি পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার ব্রিগেড কন্ট্রোল রুম থেকে ডিউটি অফিসার অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ ৪ লাখ টাকা এবং উদ্ধার বাসাসহ ৫০ লাখ টাকা বলে ফায়ার ব্রিগেড থেকে জানানো হয়। তদন্ত ছাড়া অগ্নিকান্ডের কারণ সঠিক ভাবে বলা যাচ্ছে না বলেও ডিউটি অফিসার মন্তব্য করেন। এ ব্যাপারে শাহপরাণ (রহ:) থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন জানান, অগ্নিকান্ডের খবর পেয়েই ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে।

ঘটনাটি নাশকতামূলক কিনা তা পুলিশ খতিয়ে দেখবে বলেও জানান তিনি। অগ্নিকান্ড সম্পর্কে সিটি ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মিসবাহ উদ্দিন জানান, ঘটনাস্থলের পাশেই ম্যাচ লাইট পাওয়া গেছে। বিষয়টি পুলিশ ও ফায়ার ব্রিগেডের লোকজন দেখেছেন।

(Visited 15 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here