উমেদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী চেয়ারপার্সন উপদেষ্টার

0
336

সিলেটের সংবাদ ডটকম: সিলেটে ছাত্রলীগ কর্মী তানিম হত্যা কান্ডের ঘটনায় সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক উমেদুর রহমান উমেদকে উদ্দেশ্যেপ্রনোদিত ভাবে আসামী করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

সোমবার (১৫ জানুয়ারী) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সিলেট-১ আসন বিএনপির জননন্দিত নেতা খন্দকার আব্দুল মুক্তাদির নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সিলেটে ছাত্রলীগের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও কোন্দলের জের ধরে ছাত্রলীগ কর্মী তানিম খানকে খুন করা হয়েছে।

এটা সর্বজন বিধিত ও সর্বমহল কর্তৃক স্বীকৃত। নির্মম এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্বজনদের বাদী না করিয়ে রাজনৈতিক হীন উদ্দেশ্যে এসএমপির শাহপরাণ (রহ.) থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় উদ্দেশ্যপ্রনোদিত ভাবে ছাত্রদল নেতা উমেদুর রহমান উমেদকে আসামী করা হয়।

এতে করে নিহতের স্বজনদের বিচার বঞ্চিত করার পাশাপাশি নিহত ছাত্রলীগ নেতার লাশকে রাজনৈতিক স্বার্থ হাসিলের হাতিয়ার হিসেবে ব্যবহার করা হচ্ছে। বিবৃতিতে অবিলম্বে তানিম হত্যা মামলা থেকে ছাত্রদল নেতা উমেদ সহ তার সহকর্মীদের অব্যাহতি প্রদান সহ প্রকৃত খুনীদের বিচারের আওতায় আনার জোর দাবী জানান।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here