এবার ফেঞ্চুগঞ্জ ছাত্রলীগের বিরুদ্ধে অপহরণ, চাঁদাবাজি মামলা

0
161

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের ফেঞ্চুগঞ্জে উপজেলা ছাত্রলীগের ৫ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা রেকর্ড করা হয়েছে।

ফেঞ্চুগঞ্জে অবস্থিত শাহজালাল সার কারখানা এলাকায় আবাসিক ভবন নির্মানকারী প্রতিষ্ঠান আহমদ নির্মান সংস্থা এন্ড এস রায়হান ট্রেডিং কর্পোরেশনের ব্যবস্থাপক আব্দুল মান্নান এ মামলা দায়ের করেন।

এতে তাঁর কাছে চাঁদাদাবী, অপহরণ ও আটকে রেখে সাদা কাগজে স্বাক্ষর করে মারপিট ও ভয়ভীতির অভিযোগ করেন মামলার বাদি। তিনি উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান ডেনেছকে প্রধান আসামি করেন।

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে শাহজালাল সার কারখানা এলাকায় ঘটনাটি ঘটে। শনিবার থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ রবিবার ১৪ জানুয়ারী মামলা রেকর্ডভূক্ত করে।

মামলার অন্যান্য আসামি হলেন- উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জালাল আহমদ(২৮), উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুহেব আহমদ (৩০), উপজেলা ছাত্রলীগ নেতা কাবিলুর রহমান সোহেল (৩০), ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়সল আহমদ (৩০)।

আহমদ নির্মান সংস্থা এন্ড এস রায়হান ট্রেডিং কর্পোরেশনের ব্যবস্থাপক আব্দুল মান্নান বলেন, উল্লেখিত ব্যক্তিরা আমাকে নির্মানাধীন বিল্ডিং এর কাছ থেকে শুক্রবার রাতে অপহরণ করে ফেঞ্চুগঞ্জ রেলষ্টেশন এলাকায় নিয়ে এসে মারধর করে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে ফেঞ্চুগঞ্জ ফেরিঘাট এলাকায় তারা ছেড়ে দেয়।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here