‘আমি চাই মিডিয়ার মেয়েদের আর কেউ চরিত্রহীন বলবে না’

0
292

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: মডেলিং জগতের পরিচিত মুখ ফারিয়া শাহরিন। মডেলিং ও অভিনয়ে সুনাম করেছেন নিজ গুণে।

নিজের মডেলিং ও অভিনয় জীবনের কিছু অভিজ্ঞতা তুলে ধরেছেন ফেসবুক পোস্টে। ফেসবুক পোস্টে তিনি বলেন, কিছু কথা স্পষ্ট করতে চাই। আমি অনেক স্বপ্ন নিয়ে মিডিয়ায় কাজ করতে আসি।

লাক্স চ্যানেল আই সুপারস্টার-এ যোগ দেই। তারপর বাংলালিংকের ‘কথা দিলাম’ টেলিভিশন বিজ্ঞাপনটা আমার জীবন পরিবর্তন করে দেয়। সবাই খেয়াল করলে দেখবেন এত সুপার ডুপার হিট বিজ্ঞাপন করেও আমি কিন্তু কাজ একদন করিনি…। একটা হিট বিজ্ঞাপন করে রাতারাতি তারকা বনে যাওয়া মডেলরা ওই সময়টাতে ফাটাফাটি কাজ করেন।

কারণ কিছু মানুষের বাজে প্রস্তাব। মিডিয়ার, মিডিয়ার বাইরেরও। আমি কোনোদিন বলি নাই মিডিয়ার সব মানুষ খারাপ। যদি সব খারাপ-ই হতো তাহলে যে কাজগুলা আমি করেছি তা কীভাবে করতাম? অনেক ভালো মানুষ আছেন, কিন্তু একটা কথা আছে না ‘নেড়া একবারই বেল তলায় যায়’?

আমারও ঠিক তাই হয়েছে ওই নোংরা প্রস্তাব, ডিস্টার্ব, টাকার প্রলোভন। কাজে নিয়ে শর্তে রাজি না হওয়াতে বাদ দিয়ে দেওয়া আমাকে মানসিকভাবে এতটাই নাড়া (ইফেক্ট) দিয়েছিল আমি নিজেকে গুটিয়ে নিয়েছিলাম। অনেক ভালো ভালো পরিচালকের কাজও হয়তো তখন আমি না বুঝে না করে দিয়েছি।

কেন এসব বিষয় বার বার আসছে। কারণ আমি মিডিয়াকে ভালোবাসি। মিডিয়া নিয়ে আমার অনেক স্বপ্ন। আমি সুস্থভাবে সুন্দর পরিবেশে কাজ করতে চাই…। হয়তো অন্যদের তুলনায় আমার ভাগ্যটাই বেশি খারাপ তাই আমি ভিকটিম হইসি বেশি। কিন্তু অন্যায় কোনোদিন মেনে নিইনি।

আমিতো আরটিভিতে কাজ করেছি, সাপ্তাহিক অনুষ্ঠান করেছি। কই একটা মানুষতো আমাকে একটা বাজে কথা বলে না। এমন পরিবেশ কেন সব জায়গায় নাই? সারাজীবন কাজ কে না করে গেছি শুধু মাত্র এসব কারণে। আমি চাই মিডিয়ার মেয়েদের আর কেউ চরিত্রহীন বলবে না।

মিডিয়াতে ভালো পরিবারের মেয়েরা নির্দ্বিধায় কাজ করবে। আমি যদি ভবিষ্যতে নিয়মিত হই আমি আর একটা নোংরা অভিজ্ঞতার মুখোমুখি হতে হবে না। এইটুকু শুধু চাওয়া…।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here