সিলেটে প্রধানমন্ত্রীর আগমনে নেতাকর্মীদের ফেস্টুন ব্যানারে সুসজ্জিত নগরী

0
1222

সিলেটের সংবাদ ডটকম: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৩০ জানুয়ারি সিলেট সফর কে ঘিরে আওয়ামী অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

তাঁর সফরকে কেন্দ্র করে সিলেট আওয়ামী লীগের অঙ্গসংগঠনের ফেস্টুন ব্যনারে ছেয়ে গেছে নগরীতে সাজ সাজ রবে। সিলেট সফরে শেখ হাসিনার জনসভায় কিভাবে বিপুল সমাগম করা যায়, সেই পরিকল্পনাই এখন আঁটছেন দলটির নেতাকর্মীদের মধ্যে।

আগামী জাতীয় নির্বাচন ও চলতি বছরের মাঝামাঝি সময়ে সিলেট সিটি নির্বাচনকে সামনে রেখে এবং বিভিন্ন উন্নয়ন মূলক কাজ উদ্বোধন করতে আগামী ৩০ জানুয়ারি সিলেট আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। সম্প্রতি আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

প্রধানমন্ত্রীর আগমন সংবাদে উচ্ছ্বসিত আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। তাঁকে স্বাগত জানাতে এখন ব্যাপক তোড়জোড় চলছে নেতাকর্মীদের মধ্যে। চলতি বছরের শেষের দিকে জাতীয় নির্বাচন রয়েছে।

এছাড়া সামনেই রয়েছে সিলেট সিটি নির্বাচন। এ দুই নির্বাচনের আগে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফর ‘খুবই গুরুত্বপূর্ণ’। তাঁর এ সফরের মধ্য দিয়ে গোটা সিলেটে আওয়ামী লীগ আরো সুসংগঠিত হবে বলে মনে করছেন দলটির নেতাকর্মীরা।

(Visited 17 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here