কবি সংসদ জেলা কমিটি গঠন : কনা সভাপতি, দিপন সম্পাদক

0
215

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ‘মুক্তিযুদ্ধের চেতনায়, জেগে উঠো বাংলাদেশ’-এই শ্লোগাণকে সামনে রেখে বাংলাদেশ কবি সংসদ সিলেট, জেলা কমিটি গঠন করা হয়েছে।

(শনিবার) পরিষদের কেন্দ্রিয় সদস্য ছড়াকার তারেশ কান্তি তালুকদারের সভাপতিত্বে ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ছড়াকার পৃথিশ তালুকদারের সঞ্চালনায় অনুষ্টিত সাহিত্য আসরে সকল লেখক লেখিয়েদের সর্ব সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

সভায় যুব মহিলালীগ জেলা সভানেত্রী ও সাবেক কাউন্সিলর নাজনীন আক্তার কনাকে সভাপতি, কবি ও সাংবাদিক দেবব্রত রায় দিপনকে সাধারণ সম্পাদক ও সৈয়দ মুক্তদা হামিদকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট সংগঠনের জেলা কমিটি গঠন করা হয়।

সভায় লেখা পাঠ ও আলোচনায় অংশগ্রহণ করেণ,ঔপন্যাসিক অধ্যাপক সিরাজুল হক,কবি সুমন বনিক,তারেশ কান্তি তালুকদার, নাজনীন আক্তার কনা, দেবব্রত রায় দিপন, জয়নাল আবেদীন বেগ,পৃথিশ চক্রবর্তী, পারুল মজুমদার, সৈয়দ মুক্তদা হামিদ, ডা. কার্তিক দাস,লাহিন নাহিয়ান, প্রতিমা রানী বনিক, পরিমল তালুকদার, প্রবাস তালুদার ও বিউটি পাল প্রমুখ। সভায় সংগঠনের পরবর্তী সভায় জেলা কমিটির অভিষেক অনুষ্টানের তারিখ ধার্যকরণ সহ উপদেষ্টা পরিষদে প্রবীণ লেখকদের কো-অপ্ট করা হবে।

আগামী সভার তারিখ ও স্থান সকল সদস্যদের যথাসময়ে সেলফোন ও ম্যাসেজ মাধ্যমে যথাসময়ে জানিয়ে দেওয়া হবে। বিজ্ঞপ্তি।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here