নারী কল্যাণ সংস্থার নেত্রী স্বপ্না রহমানের ব্যানার খুলে নিচ্ছে দুর্বৃত্তরা, থানায় জিডি

0
114

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেট নারী  কল্যাণ সংস্থার সভানেত্রী ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী স্বপ্না রহমানের নির্বাচনী প্রচারণার বিলবোর্ড দুর্বৃত্তরা রাতের আঁধারে নগরীর বিভিন্ন জায়গা থেকে খুলে নিয়ে গেছে।

এ ঘটনায় আতঙ্কিত হয়ে স্বপ্না রহমান শনিবার শাহপরাণ (রহ.) থানায় একটি সাধারণ ডায়েরী (৮৬৫) করেন। ডায়েরী সূত্রে জানা যায়, স্বপ্না রহমান সিলেট নারী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভানেত্রী ও ২০ নম্বর ওয়ার্ডের আইন শৃঙ্খলা কমিটির সদস্য এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত আছেন।

সিলেটে সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে অন্য প্রার্থীদের মতো তিনিও ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে বিলবোর্ড, ব্যানার সাটিয়েছেন। কিন্তু গত ২০ জানুয়ারী রাতের আঁধারে যেকোন সময় তাঁর নিজ এলাকা টিলাগড় ভাটাটিকরের সম্মুখসহ ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থান থেকে সাঁটানো বিলবোর্ড ও ব্যানার দুবৃর্ত্তরা সরিয়ে ফেলে।

তিনি সাধারণ ডায়েরীতে আরো উল্লেখ করেন যে, কোন একটি মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে পরিকল্পিতভাবে আমাকে নির্বাচন থেকে সরিয়ে দেওয়ার জন্য ভয় দেখাতে এসব কাজ করেছে। এবং এসব কর্মকান্ডে আমি ও আমার পরিবার, আত্মীয় স্বজন, শুভাকাঙ্খিরা শঙ্কিত ও নিরাপত্তাহীনতায় ভোগছি। -সংবাদ বিজ্ঞপ্তি

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here