আলোচিত পাঙ্গাশ এখন গোটা নগরীতে

0
2300

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: স্বেচ্ছাসেবক লীগ কর্মী নগরীর আলোচিত পাঙ্গাশ এখন গোটা নগরীতে। অবশ্য, এবার তিনি মেয়র পদের জন্য নয়।

পোষ্টার হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরের আমন্ত্রণ জানাতে পাঙ্গাস এবার পোষ্টার হাতে চষে বেড়াচ্ছেন সর্বত্র। কে এই পাঙ্গাস: নগরীর সবাই এক নামে চেনেন তাকে।

সেই নামটি হলো ‘পাঙ্গাস’। আর, তার ভালো নাম বাবুল হোসেন। বিভিন্ন সময়ে প্রকাশ্য অস্ত্র নিয়ে মহড়া, প্রতিপক্ষের বাসায় ভাঙচুর-হামলাসহ নানা বিতর্কিত কর্মকান্ডের কারণে আলোচিত হয়েছেন বারবার। হয়েছিলেন পত্রিকার শিরোনামও।

ক্ষমতাসীন দলের শীর্ষ একাধিক নেতার ছত্রছায়ায় সবসময়ই বেঁচে যেতেন আইনের হাত থেকে। তবে, শেষ মূহুর্তে র‌্যাবের জালে আটকা পড়ে কারাগারেও যেতে হয়েছিলো তাকে। আলোচিত-সমালোচিত ‘পাঙ্গাসের’ আরেক পরিচয় তিনি মহানগর স্বেচ্ছাসেবকলীগের কার্যকরী কমিটির সদস্য।

এর আগে এই পাঙ্গাস সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ‘নৌকা’ প্রতীক নিয়ে নির্বাচন করারও ঘোষণা দিয়ে আলোচনায় উঠে আসেন। এমনকি দল থেকে মনোনয়ন না পেলে স্বতন্ত্র হিসেবে নির্বাচন করার ব্যাপারেও অনড় অবস্থানে আছেন তিনি। শুরু করেছেন নির্বাচনি প্রচারণাও।

এরই অংশ হিসেবে প্রধানমন্ত্রীর আগমনকে সামনে রেখে আবারো অভিনব প্রচারের সুযোগ নিলেন তিনি। প্রধানমন্ত্রীর ছবির সাথে নিজের ছবি সংযুক্ত করে সবাইকে দাওয়াতও দিচ্ছেন জনসভায় অংশগ্রহণের। নগরীর দেয়ালে দেয়ালে শোভা পাচ্ছে পাঙ্গাসের স্যাটে দেওয়া পোষ্টাগুলো।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here