তিন মাস ধরে নিখোঁজ গোলাপগঞ্জের অটোরিকশা চালক শাহিন

0
173

সিলেটের সংবাদ ডটকম: গোলাপগঞ্জে অটোরিকশা চালক শাহিন মিয়া নিখোঁজ হওয়ার সাড়ে ৩ মাস অতিবাহিত হলেও তার সন্ধান এখনো মেলেনি।

অনেক খোঁজাখুজি করে তার উৎকণ্ঠিত পরিবার গত বছরের ১৮ অক্টোবর গোলাপগঞ্জ মডেল থানায় সাধারণ ডায়েরি (জীদী) করেছিলেন।

একমাত্র ছেলে শাহিনকে হারিয়ে উদ্বেগ ও উৎকণ্ঠায় রয়েছেন তার মা ও বাবা। পরিবার ও জিডি সূত্রে জানা যায়, গত বছরের ১৭ অক্টোবর মঙ্গলবার সকালে প্রতিদিনের মত অটোরিকশা রিকশা নিয়ে বাড়ি থেকে বের হণ শাহিন।

রাতে বাড়ি ফেরার কথা থাকলেও সে আর বাড়িতে ফেরেনি। তার সঙ্গে থাকা অটোরিকশাটিও খুঁজে পাওয়া যায়নি এবং তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। এ ঘটনায় পরদিন ১৮ অক্টোবর বুধবার সকালে গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন (জিডি নং- ৮৬৮,তাং-১৮-১০-১৭) তার পিতা রহিছ মিয়া।

এ ব্যাপারে রহিছ মিয়া জানান, একমাত্র ছেলেকে হারিয়ে আজ আমি নিঃস্ব। আমার ছেলেটা পরিবারের রোজগারের একমাত্র অবলম্বন ছিল। সে বেঁচে আছে কিনা তাও জানা নেই। জানা যায়, রহিছ মিয়ার গ্রামের বাড়ি সুনামগঞ্জ উপজেলার বিশ্বম্বরপুর থানার জগন্নাথপুরে।

তিনি বর্তমানে গোলাপগঞ্জ উপজেলার পৌর এলাকার দাড়িপাতনে এমরান মিয়ার বাড়িতে পরিবার নিয়ে বসবাস করছেন। তাদের সাথে ছেলে শাহিন মিয়াও থাকতো। এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলি বলেন, নিখোঁজ শাহিন মিয়ার সন্ধানের পুলিশ তৎপর রয়েছে।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here