দিরাইয়ে উজ্জল বাহিনীর হামলায় সাংবাদিকসহ আহত ১০

0
170

সিলেটের সংবাদ ডটকম: সুনামগঞ্জ জেলার দিরাই পৌর শহরে একটি ছিনতাই ঘটনাকে কেন্দ্র করে সেখানকার চিহ্নিত সন্ত্রাসী উজ্জল ও তার লোকজনের ঘন্টাব্যাপী তান্ডবে ছিনতাইয়ের শিকার লন্ডন প্রবাসী জাবেদ মিয়া ও সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত নয়া দিগন্ত’র দিরাই-শাল্লা সংবাদদাতা ইমরান হুসাইনসহ ১০ জন আহত হয়েছেন। ট্রিপল মার্ডার মামলার ওয়ারেন্টভুক্ত আসামী উজ্জল পৌরসভার মেয়র মোশাররফ মিয়ার পুত্র।

এ ঘটনায় দিরাই পৌর সদরসহ উপজেলায় আতঙ্ক বিরাজ করছে। হামলায় আহতরা চিকিৎসাধীন। গত রোববার রাতে এ ঘটনা ঘটে। সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে দিরাই প্রেসক্লাবের উদ্যোগে থানা পয়েন্টে এক সমাবেশ ও মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, রোববার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে করিমপুর ইউনিয়নের সাকিতপুর গ্রামের লন্ডন প্রবাসী জাবেদ সরদার মোটর সাইকেলযোগে বাড়ী ফেরার পথে স্থানীয় সেন মার্কেটের সামনে মেয়র পুত্রের নিজস্ব বাহিনী হিসেবে এলাকায় পরিচিত সংঘবদ্ধ একটি ছিনতাইকারী দলের আক্রমনের শিকার হন।

এ সময় উপস্থিত জনতা ও টহল পুলিশ ছিনতাইকারীদেরকে ধাওয়া করেন। ছিনতাইকারীদের হামলায় প্রবাসী জাবেদ মিয়া, তার ভাগ্নে জামিল আহমেদ, ব্যবসায়ী হেলাল মিয়া, মাহবুব মিয়া আহত হন। ধাওয়া খেয়ে ছিনতাইকারীরা বাজারের দিকে পালিয়ে যায়।

ঘন্টাখানেক পর মেয়রপুত্র ছাত্রলীগ নামধারী উজ্জল মিয়ার নেতৃত্বে সংঘবদ্ধ হয়ে ছিনতাইকারীরা দিরাই বাজারে মেয়রের বরফ কল থেকে অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ধাওয়াকারী ব্যবসায়ীদের উপর হামলা করার জন্য সেন মার্কেটের সামনে সমবেত হয়। এসময় সংবাদ সংগ্রহের দায়িত্বপালনকালে দৈনিক নয়াদিগন্ত প্রত্রিকার দিরাই-শাল্লা সংবাদদাতা ইমরান হোসাইনের উপর হামলা চালায় ছিনতাইকারীরা।

ছিনতাইকারীদের রডের আঘাতে তিনি গুরুতর আহত হলে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়। সাংবাদিককে বাঁচাতে এসে তাদের রডের আঘাতে আহত হন পথচারী শহিদুল মিয়া, দিরাই বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল হক মিয়া।

(Visited 8 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here