সিলেটে সেনাবাহিনীর মেজরের উপর হামলা : ৬ ছাত্রলীগ কর্মীর সাজা

0
1120

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের মীরের ময়দানে সেনাবাহিনীর মেজর মোস্তফা আনোয়ারুল আজিজ এর উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় ৬ ছাত্রলীগ কর্মীর সাজা প্রদান করেছে আদালত।

এ ঘটনায় আরো ২ কর্মীকে খালাস দেন আদালত। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরো দ্রুত বিচার আইনে করা এ মামলার রায় ঘোষণা করেন।

আদালতের সহকারি কৌঁসুলি মাহফুজুর রহমান জানান, মামলায় ছাত্রলীগ কর্মী হাসান শাহরিয়ার রকি, সাফকাত হোসেন শুভ, কাজি মাকসুদ আহমদ, ভানুলাল দাশ, সাইদুল ইসলাম ও সমীরণ চৌধুরী সৌরভকে ৪ বছরে কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা করেন আদালত।

রায়ে বেকসুর খালাস পান সিলেট মহানগরীর ২২নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান খান জুয়েল ও ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান পাভেল। গত বছরের ৬ এপ্রিল রাতে নগরীর কেওয়াপাড়ার বাসা থেকে বের হন মেজর আজিজ।

এ সময় ছাত্রলীগের কয়েক জন নেতাকর্মী মেজর আজিজকে তার গাড়ি সড়কের পাশে সরাতে নির্দেশ দিলে কথাকাটাকাটির এক পর্যায়ে তারা মেজর আজিজের উপর হামলা চালায়।

এ সময় মেজরের ডান কানের নিচে ছুরিকাঘাত করা হয় এবং তার গাড়ি ভাঙচুর করা হয়। পরে আহত মেজর আজিজ বাদী হয়ে সাত ছাত্রলীগ নেতা-কর্মীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় একটি মালা দায়ের করা হয়।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here