প্রধানমন্ত্রীর সফর: ব্যানার-বিলবোর্ড তোরণে ছেয়ে গেছে সিলেট

0
289

সিলেটের সংবাদ ডটকম: আগামী ৩০ জানুয়ারি বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে ব্যানার-বিলবোর্ডে ছেয়ে গেছে সিলেটের বিভিন্ন এলাকা।

স্থানে স্থানে চলছে তোরণ নির্মাণের প্রতিযোগিতা। পাশাপাশি জনসভায় ব্যাপক লোক সমাগম ঘটাতে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের পাশাপাশি কেন্দ্রীয় নেতারাও আসছেন সিলেট সফরে।

সরেজমিন দেখা গেছে, শেখ হাসিনার ছবি সংবলিত পোস্টারে ছেয়ে গেছে পুরোনগরী। নগরীর দেয়ালে দেয়ালে শোভা পাচ্ছে বিভিন্ন রঙের পোস্টার। পাশাপাশি দলের বিভিন্ন পর্যায়ের নেতারা নিজেদের ছবি সংবলিত বিলবোর্ড স্থাপন করেছেন স্থানে স্থানে। পাশাপাশি নির্মাণ করা হচ্ছে সুদৃশ্য তোরণ।

এক্ষেত্রে পিছিয়ে নেই সংসদ নির্বাচন ও সিলেট কর্পোরেশনের মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীরাও। এছাড়া সিলেট আওয়ামী লীগের বাহিরে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাদের ছবি সংবলিত বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন নগরীতে শোভা পাচ্ছে।

এদিকে, শেখ হাসিনার জনসভাকে সফল করতে গত সোমবার থেকে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীসহ সিলেটের উপজেলা গুলোতে চলছে মাইকিং। মাইকিং করার পাশাপাশি মহানগর সহ বিভিন্ন জেলায় আমন্ত্রণ জানিয়েছে লাগানো হচ্ছে সমাবেশের পোস্টার।

এছাড়া সিলেট, সুনামগঞ্জের মহানগর ও জেলার বিভিন্ন ওয়ার্ডে জনসভা সফল করার লক্ষে চলছে বর্ধিত কর্মী সভা ও প্রচারণা। প্রধানমন্ত্রী আগামী ৩০ জানুয়ারি সিলেটে বিভিন্ন উন্নয়ন কর্মসূচিতে যোগদান ছাড়াও বিকেলে আলীয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন।

(Visited 15 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here