সাংবাদিকদের উপর হামলায় ইমজার জরুরী সভা : আল্টিমেটাম

0
190

সিলেটের সংবাদ ডটকম: সিলেটের আদালত এলাকায় পেশাগত দায়িত্ব পালনকালে যমুনা টেলিভিশনের সিলেট অফিসের স্টাফ ক্যামেরাপার্সন ও ইমজার নির্বাহী সদস্য নিরানন্দ পাল এবং যুগান্তরের সিলেট ব্যুরোর স্টাফ ফটোগ্রাফার মামুন হাসানের উপর ন্যাক্কারজনক হামলা ও ক্যামেরা ভাংচুরের ঘটনায় জরুরী সভা করেছে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)।

বৃহস্পতিবার বেলা ৪টায় জিন্দাবাজারস্থ ইমজার কার্যালয়ে আয়োজিত জরুরী সভায় সাংবাদিকদের উপর এই হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। এই হামলার জন্য জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী ও যুগ্ম সম্পাদক ফয়েজ আহমদ বাবর এবং তার সহযোগীদের দায়ী করে আগামী ২৭ জানুয়ারীর মধ্যে তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের প্রতি আহবান জানানো হয়। অন্যথায় কঠোর কর্মসূচী গ্রহনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় বক্তারা আদালত এলাকায় দুর্বৃত্তদের এরকম সন্ত্রাসী হামলায় উদ্বেগ প্রকাশ করে আদালত এলাকায় সিসিটিভি ফুটেজ এবং প্রত্যক্ষদর্শীদের বক্তব্য নিয়ে হামলাকারীদের দ্রুততম সময়ে গ্রেফতারের জন্য আইনশৃংখলা বাহিনীর প্রতি দাবি জানানো হয়। এছাড়াও এই ঘটনায় আইনগত পদক্ষেপ গ্রহনের সিদ্ধান্ত নেওয়া হয়।

ইমজা সভাপতি আল আজাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মনজুর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ইমজার সাবেক সভাপতি মঈনুল হক বুলবুল, সাবেক সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী, বর্তমান সহ সভাপতি শামসুল ইসলাম শামীম, সাবেক সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, সাবেক সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আনিস রহমান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম শাহ, সাবেক সাধারণ সম্পাদক সজল ছত্রী, ইমজা সদস্য এস আলম আলমগীর, আশরাফুল কবীর, শ্যামানন্দ দাশ, গোপাল বর্ধন, মারুফ আহমদ, শামীম হোসাইন, শফি আহমদ, মুজিবুর রহমান ডালিম, মোয়াজ্জেম সাজু, দেবাশীষ দেবু, প্রত্যুষ তালুকদার, এ্এ চৌধুরী শিপার, দীপক বৈদ্য, বদরুর রহমান বাবর, শাহীন আহমদ, আহমাদ সেলিম, অনিল পাল, শাহ দিদার আলম নবেল, দ্বিগেন সিংহ, রুহিন আহমদ, মাইদুল ইসলাম রাসেল, এস সুটন সিংহ, দেবাশীষ দাশ, হাসান শিকদার সেলিম, কমলজিৎ শাওন, ইমজার সহযোগী সদস্য ও জেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এস সুটন সিংহ এবং সহযোগী সদস্য শেখ নাসির সহ আরও অনেকে।

(Visited 12 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here