বিশ্বনাথে হেলালকে হণ্যে হয়ে খুঁজছে পুলিশ

0
798

সিলেটের সংবাদ ডটকম: হত্যার পর থেকে হেলাল মিয়াকে হণ্যে হয়ে খুঁজছে থানা পুলিশ। ঘাতককে দ্রুত গ্রেফতার করার জন্য উর্দ্ধতন পুলিশ কর্মকর্তারা বিশ্বনাথ থানা পুলিশকে নির্দেশ দিয়েছেন।

সেই নির্দেশ পালন করতে পুলিশ লুবনা বেগম এর হত্যাকারী তার স্বামী হেলাল মিয়াকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রেখেছেন। বিশ্বনাথ থানা পুলিশও লুবনা হত্যার পর থেকে কোমর বেঁধে মাঠে নেমেছে থানা পুলিশ।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ দুলাল আকন্দ বলেন, লুবনা বেগমের হত্যাকারী তার স্বামী হেলাল মিয়াকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে। মামলাও প্রক্রিয়াধীন রয়েছে।

পারিবারিক সূত্রে জানাগেছে,  শনিবার সকাল ১১ টায় কাদিপুর গ্রামের বাড়ি (বাপেরবাড়ি) জানাযার নামাজ শেষে দাফন করা হবে। প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বিশ্বনাথ সদর ইউনিয়নের জানাইয়া গ্রামের মৃত জহুর আলীর পুত্র হেলাল মিয়া তার স্ত্রী লুবনা বেগমকে (দুই সন্তানের জননী) খুন করেন।

প্রায় ১০ বছর পূর্বে উপজেলার সদর ইউনিয়নের জানাইয়া গ্রামের মরহুম জহুর আলীর পুত্র হেলাল মিয়ার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দেওকলস ইউনিয়নের কাদিপুর গ্রামের মৃত: ওয়াহিদ আলীর মেয়ে লুবনা বেগম। হেলাল-লুবনার দাম্পত্য জীবনে আল-আমিন নামের ৯ বছরের এক পুত্র সন্তান ও নাজিফা বেগম নামের সাড়ে ৩ বছরের এক কন্যা সন্তান রয়েছে।

(Visited 11 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here