নবীগঞ্জে অবসর প্রাপ্ত শিক্ষকের বাসায় দুঃসাহসিক চুরি

0
202

মোঃ আলমগীর মিয়া (নবীগঞ্জ): নবীগঞ্জ পৌর এলাকার হালিতলা  গ্রামের বাসিন্দা নবীগঞ্জ বিশ্ব বিদ্যালয়ের রসায়ন বিভাগের অবসর প্রাপ্ত অধ্যাপক্ষ সিরাজুল ইসলামের বাড়িতে গত শুক্রবার ভোর রাতে দুঃসাহসিক এক চুরির ঘটনা ঘটেছে।

১০/১২ জনের একদল চুরের দল বাড়ির সামনে গেইটে তালা ভেঙ্গে ভিতরের প্রবেশ করে সিরাজুল ইসলামের মামাতো ভাই জামিলের হাত পা বেধে ৫ র্ভরি র্স্বনালংকার ও নগদ ৩০ হাজার টাকা ৪টি মোবাইল ফোন একটি এল ইডি টিভি ও দাবি আসবাবপত্র ও কাপড় নিয়ে চম্পট দেয়।

এ ঘটনায় এলাকা জুড়ে আতংক বিরাজ করছে।জানাযায়, গত শুক্রবার সিরাজুল ইসলাম তার পরিবারের সকল সদস্যকে নিয়ে হবিগঞ্জ শহরের তার নিকট আতœীয় বাসার ফেরাতে যান।

এসময় তার মামাতো ভাই মোঃ জামিল আহমেদকে বাসা রেখে যান। গত শুক্রবার গভীর রাতে তার বাসায় ১০/১২ জনের ঘরের ভিতর প্রবেশ করে জামিল আহমদের চোখ, হাত পা বেধে ঘরের সকল চকেস, আলমারী ওয়াটপের তালা ভেঙ্গে ৫ ভর্রি স্বানালংকার নগদ ৩০ হাচার টাকা ৪টি মোবাইল একটি টিভি নিয়ে চম্পট দেয়।

এ ঘটনার খবর পেয়ে শনিবার সকালে নবীগঞ্জ থানা পুলিশের এস আই খবির আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার বিবরন লিপিবদ্ধ করে। এসময় পৌর কাউন্সিলর জাকির হোসেন,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া, যুবলীগ নেতা সুবিনয় রায়, শামীম আহমেদসহ এলাকার গর্নমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here