নবীগঞ্জে চাঁদাবাজি মামলায় ২সহদোর গ্রেফতার

0
188

মোঃ আলমগীর মিয়া (নবীগঞ্জ): নবীগঞ্জ উপজেলার করগাও ইউনিয়নের গুমগুমিয়া গ্রামের বহু অপর্কমের হোতা সফিক উল্লা হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামী অসংখ্য চাদাবাজি,হাঙ্গা দাঙ্গমা, প্রতারনা মামলার আসামী লেবু আহমেদ জেবু (৩৫)ও তার ভাই জিতু মিয়া (৩৭)কে গতকাল শুক্রবার নবীগঞ্জ থানা পুলিশ গভীর রাতে গুমগুমিয়া গ্রামের আব্দুল মৃত ক্বারী আব্দুস শহীদের পুত্র আব্দুল ওয়াহবের একটি চাঁদাবাজি মামলার প্রেক্ষিতে তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

গ্রেফতারকৃতদের হবিগঞ্জ কোর্টে প্রেরন করা হয়েছে। মামলার বিবরনে জানাযায়, উল্লেখিত গ্রামের আব্দুল ওয়াহাবের ৬০ শতক জায়গার বরো মৌসুমের ইরি ধান প্রকাশ্যে দিবালকে গত মঙ্গলবার সকালে লেবু আহমেদ জেবু ও তার ভাই জিতু মিয়াসহ প্রায় ১৫/২০ জন লোক ক্ষেতে প্রবেশ করে রোপনকৃত ধানের চারার নষ্ট করে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি সাধন করে।

এসময় লেবু আহমেদ জেবু বলেন আমি অনেক চেষ্টা করে তর সম্পত্তি নিজের নামে করতে পারিনী তবে তুই আমাকে ৩ লক্ষ টাকা দিলে তর ক্ষেতে ধান চাষ করতে পারবে না হলে আমি তকে ফসল ফলাতে দেব না।

এসময় আব্দুল ওয়াহাব গংরা খবর পেয়ে এর প্রতিবাদ করলে তাদের মারধর ও  প্রাণে হত্যা করার হুমকি প্রদান করে এ ঘটনার প্রেক্ষেতি আব্দুল ওয়াহাব বাদী হয়ে নবীগঞ্জ থানায় বেআইনি জনতাবদ্ধে অনিধিকার প্রবেশ করিয় চাদাদাবি ক্ষতি সাধন ও হত্যার হুমকি অপরাধে ১২ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করলে গতকাল শুক্রবার গভীর রাতে নবীগঞ্জ থানার সাব ইন্সেপেক্টর মোঃ মাজহারুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ লেবু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে   তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। শনিবার সকালে গ্রেফতারকৃতদের হবিগঞ্জ কোর্টে প্রেরন করেন।

(Visited 13 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here