৩ সন্তানের জননী প্রেমের টানে গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে

0
2613

সিলেটের সংবাদ ডটকম: প্রেমের টানে ৩ সন্তানের জননী ঢাকা থেকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলা ঢাকাদক্ষিন রায়গড় গ্রামে আসেন।

তারা দীর্ঘদিন থেকে মোবাইলে ফোনে প্রেম করে আসছিল বলে জানা যায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার পুরান ঢাকা এলাকার খোকন চন্দ্র সিংহের স্ত্রী ৩ সন্তানের জননী সীমা সিংহ ঢাকাদক্ষিন গ্রামের মৃতঃ ইরফান আলীর পুত্র বদরুল ইসলামের কাছে প্রেমের টানে চলে আসেন।

সীমাকে না পেয়ে তার পরিবারের লোকজন ঢাকা কতোয়ালী থানায় গত বৃহস্পতিবার একটি সাধারণ ডায়েরী করেন বলে জানান স্বামী খোকন চন্দ্র সিংহ। এ দিকে গতকাল রবিবার মোবাইলে সীমার অবস্থান সিলেটের গোলাপগঞ্জে নিশ্চিত হয়ে ঢাকাদক্ষিন অপু ভিলায় সীমার পরিবারের লোকজন তাকে নিতে আসেন।

এ সময় বিষয়টি স্থানীয়ভাবে জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্যসহ এলাকাবাসী জড়ো হন। তখন বদরুল ও সীমার পরিবারের লোকজনের মধ্যে বাক বিতন্ডার সৃষ্টি হয়। পরে থানা পুলিশ খবর পেয়ে প্রেমিক যুগলকে থানায় নিয়ে আসে।

পুলিশের জিজ্ঞাসাবাদে সীমা জানায় বদরুল ও সীমা দু’জনে স্বামী স্ত্রী দাবি করে। সে নোটারী পাবলিক এর মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহন করে সীমা সিংহ নাম পরিবর্তন করে সীমা ইসলাম রাখে। বদরুলকে ছেড়ে পরিবারের সাথে যেতে সীমাকে বারবার অনুরোধ করে তার পরিবারের লোকজন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে জানান বিষয়টি পারিবারিকভাবে সমাধানের চেষ্টা করা হচ্ছে। তবে সীমা তার পরিবারের সাথে যেতে একবার রাজি হয় একবার রাজি হয়না।

(Visited 14 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here