নিখোঁজের ৯ দিন পর বড়লেখায় স্কুলছাত্রের গলিত লাশের সন্ধান

0
433

সিলেটের সংবাদ ডটকম: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার মোহাম্মদনগর বাজার থেকে ৯ম শ্রেণীর এক ছাত্র নিখোঁজ হওয়ার ৯ দিন পর পার্শ্ববর্তী আরব আলীর টিলায় তার গলিত লাশের সন্ধান পেয়েছে পুলিশ।

রোববার (২৮ জানুয়ারি) বিকেলে স্থানীয় লোকজন পার্শ্ববর্তী আরব আলীর টিলায় লাশের সন্ধান পেলে পুলিশকে খবর দেয়। পুলিশ সন্ধ্যার দিকে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে।

নিহত স্কুল ছাত্রের নাম আব্দুল্লাহ হাসান (১৩)। সে বড়লেখা উপজেলার ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউপির মোহাম্মদনগর গ্রামের রহিম উদ্দিনের ছেলে। হাসান সিলেট দক্ষিণ সুরমা মনির আহমদ একাডেমীর ৯ম শ্রেণীর ছাত্র।

হাসানের পরিবার সূত্রে জানা যায়, ১৮ জানুয়ারি সন্ধ্যায় প্রতিদিনের মত হাসান তার বাড়ির পাশে মোহাম্মদনগর বাজারে যায়। রাত ১০টার পর সে বাড়ি ফিরে না আসলে পরিবার তাকে খুঁজতে থাকে। এর পর থেকে সে নিখোঁজ ছিল।

ঘটনার পরের দিন সকালে তার মা নাজমা আক্তার বড়লেখা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউছুফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, লাশটি গলিত। প্রাথমিকভাবে মনে হচ্ছে নিখোঁজের প্রথম দিনই হয়তো তাকে মেরে ফেলা হয়েছে। বিস্তারিত তদন্তের পর জানা যাবে। উদ্ধার কাজ এখনো চলছে বলে তিনি জানান।

(Visited 12 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here